খেলাসব সংবাদ

যৌন নির্যাতনের দায়ে ভারতের ক্রিকেটার গ্রেফতার

20ঢাকা: মহিলাকে যৌন নির্যাতন করায় শেষ পর্যন্ত গ্রেফতার হলেন ভারতীয় দলের স্পিনার অমিত মিশ্র। বেঙ্গালুরুর এক হোটেলে এক মহিলাকে নিগ্রহের অভিযোগে তাকে গ্রেফতার করা হয়। তবে, জিজ্ঞাসাবাদের পরে মিশ্রকে জামিনে মুক্তি দেওয়া হয়েছে।

গত ২০ অক্টোবর মিশ্রর বিরুদ্ধে এক মহিলাকে গালাগালি ও মারধরের অভিযোগ দায়ের হয়। সেই অভিযোগের ভিত্তিতেই মঙ্গলবার (২৭ অক্টোবর) তাকে গ্রেফতার করে বেঙ্গালুরু পুলিশ।
বেঙ্গালুরুর ডেপুটি কমিশনার সন্দীপ পাটিল মিশ্রর জামিনে মুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন।এর আগে পুলিশ এক সপ্তাহের মধ্যে থানায় হাজিরা দেওয়ার জন্য ভারতের এ স্পিনারকে তলব করে। ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ও ৩২৮ ধারায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছিল। অজ্ঞাত পরিচয়ের সেই মহিলা হোটেলে তার সাথে মিশ্র অশালীন আচরণ করেন বলে অভিযোগ করেন। ওই মহিলাকে গালাগালি ও মারধরের অভিযোগও দায়ের হয়।

অভিযোগের ভিত্তিতে বেঙ্গালুরু পুলিশ তদন্ত শুরু করে। দীর্ঘ তিন ঘণ্টা জেরার পর মঙ্গলবার মিশ্রকে গ্রেফতার করা হয়। পরে অবশ্য ভারতীয় এ ক্রিকেটার জামিনে মুক্তি পেয়েছেন।
সফরকারী দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের প্রথম দুই ম্যাচের স্কোয়াডে রয়েছেন অমিত মিশ্র। এখন দেখার বিষয় ভারতীয় ক্রিকেট বোর্ড মিশ্রর ব্যাপারে কি সিদ্ধান্ত নেয়।
২৭ অক্টোবর ২০১৫

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.