বিনোদনসব সংবাদ

কোহলির ব্যর্থতায় আবারো দোষ আনুশকার ঘাড়ে

27বলিউডে আনুশকা শর্মার অভিষেক শাহরুখ খানের বিপরীতে ‘রব নে বানা দি জোড়ি’ সিনেমার মাধ্যমে। এর পর কেটে গেছে ৭ বছর। এরপর থেকে আনুশকা শুধু এগিয়েই গেছেন। সিনেমা ক্যারিয়ারে তেমন বিপত্তিতে না পড়লেও, ব্যক্তিগত কারণে বিড়ম্বনার শিকার হচ্ছেন হরহামেশাই।

আনুশকার প্রেমিক ক্রিকেটার বিরাট কোহলি। এ সম্পর্কটি তার বিড়ম্বনার বড় কারণ। বিরাটের বাজে খেলার জন্য বার বার দায়ি করা হচ্ছে ‘ব্যান্ড বাজা বারাত’ অভিনেত্রীকে।

শনিবার দক্ষিণ আফ্রিকার কাছে শোচনীয় হারের সম্মুখীন হয়  ভারতীয় দল। ওই খেলায় বিরাট ৬ মারলে আনুশকা উৎফুল্ল হয়ে ওঠেন। যা বিশ্ববাসী টেলিভিশনের মাধ্যমে দেখেছেন। কিন্তু এ হাসি বেশিক্ষণ স্থায়ী হয়নি। পরের বলেই ক্যাচ আউট হন বিরাট। এবারও প্রেমিকের বাজে খেলার দোষ পড়ে আনুশকার ঘাড়ে। টুইটারে শুরু হয়ে যায় আনুশকার নিন্দা।

এর আগে চলতি বছর অনুষ্ঠিত বিশ্বকাপ সেমি ফাইনালে আনুশকার উপস্থিতিকে দায়ি করা হয় বিরাটের বিপর্যয়ের জন্য। এরপর ভারতীয় দলের ভক্তরা সোশাল মিডিয়ায় আনুশকার ওপর হামলে পড়ে। এমনকি তার পোস্টারও পুড়িয়ে দেয়।

তবে আগের মতো এবার অনেকেই দাঁড়িয়েছেন আনুশকার পক্ষে। তারা টুইটে জানান, বিরাটের বাজে খেলার সঙ্গে আনুশকার উপস্থিতির কোনো সম্পর্ক নেই। সূত্র : ইন্ডিয়া টাইমস

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.