Leadসংবাদ শিরোনাম

১০ গুণীজন পেলেন মাদার তেরসা সম্মাননা

DSC00592ঢাকা জার্নাল: সমাজিক কর্মকাণ্ডে বিশেষ অবদান রাখায় ‘মাদার তেরেসা সম্মাননা-২০১৫’ পেয়েছেন দেশের ১০ গুণী ব্যক্তি।

সোমবার (০৮ জুন)  সন্ধ্যায় রাজধানীর শাহবাগে পাবলিক লাইব্রেরি মিলনায়তনে ‘মাদার তেরেসার কর্মময় জীবন’ শীর্ষক আলোচনা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে তাদের এ সম্মানে ভূষিত করা হয়।

অনুষ্ঠানে সমাজসেবায় অবদান রাখা জন্য সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ইউসুফ আল আজাদ, রাজশাহীর বেসরকারি সংস্থা পার্টনারের নির্বাহী পরিচালক মো. আব্দুস সোবহান মিঞা, চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভার তিন নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. মোহাসিন ফারুক বাদল, ময়মনসিংহ ভালুকার ৪ নম্বর ভীতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম কামাল, কক্সবাজার নোঙ্গরের নির্বাহী পরিচালক দিদারুল আলম রাশেদ, দারিদ্র বিমোচন সংস্থার নির্বাহী পরিচালক মেহেরপুরের মো. আবু জাফর এবং নাটোরের বাগাতিপাড়া প্রেসক্লাবের সভাপতি মাহাতাব উদ্দিনকে এ সম্মাননা দেওয়া হয়।

এছাড়া মানসিক স্বাস্থ্যসেবায় অবদানের জন্য ব্রেইন অ্যান্ড লাইফ হসপিটালের ব্যবস্থপনা পরিচালক মো. ফখরুল হোসেন, আইন সহায়তা ও  সমাজসেবায় শেরে বাংলা একে ফজলুল হক স্মৃতি ফাউন্ডেশনের পরিচালক ও লালমনিরহার সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আঞ্জুমান আরা শাপলা  এবং বাংলাদেশ পাত্র-পাত্রী কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মো. শফিউল ইসলামকে সম্মাননা দেওয়া হয়।

DSC_0641

অনুষ্ঠানের প্রধান অতিথি বিচারপতি মো. জয়নুল আবদীন গুণী ব্যক্তিদের হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন। অনুষ্ঠানের উদ্বোধন করে ভাষাসৈনিক শামসুল হুদা।

মাদার তেরেসা স্মৃতি ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা উপাচার্য অধ্যাপক ড. গোলাম মাওলা।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মাদার তেরেসা স্মৃতি ফাউন্ডেশনের মহাসচিব আর কে রিপন।

ঢাকা জার্নাল, জুন ০৮, ২০১৫

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.