Leadসংবাদ শিরোনাম

‌’রাহুলকে চুমু দেয়ায় কাউকে হত্যা করা হয়নি’

rahul_kissed_bg_955178486ঢাকা জার্নাল : রাহুল গান্ধীকে চুমু দেওয়া কারণে কোনো নারীকে আগুনে পুড়িয়ে মারা হয়নি বলে জানিয়েছে আসাম পুলিশের। এর আগে ভারতের বিভিন্ন গণমাধ্যম খবর দেয়, গত কয়েকদিন আগে স্বনির্ভর নারীদের একটি সভায় রাহুল গান্ধিকে চুমু দেওয়ার কারণে আসামের এক নারীকে পুড়িয়ে মেরেছেন তার ক্ষুব্ধ স্বামী।

এ নিয়ে বেশ তোলপাড়ের সৃষ্টি হলে শনিবার আসাম পুলিশের তরফ থেকে খবরটি সত্যতা অস্বীকার করা হয়।খবর: জি নিউজ, হিন্দুস্থান টাইমস।

আসাম পুলিশ জানায়, আগুনে পুড়ে যে নারী মারা গেছেন তিনি কংগ্রেসের একজন কর্মী ছিলেন। তবে তিনি রাহুল গান্ধির ওই সভায় উপস্থিত ছিলেন না।

“শনিবার পর্যন্ত তাদের কাছে কোন নারীকে পুড়িয়ে মারার কোনো অভিযোগ আসেনি। বরং খবর আছে, আগুনে পুড়ে যে নারী পুড়ে মারা গেছেন তার স্বামী নিজেও অগ্নিদগ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।”

বিষয়টি নিয়ে তদন্ত চলছে জানিয়ে পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ওই কর্মকর্তা বলেন, রাহুল গান্ধীর আসাম সফরের ভিডিওটি তদন্ত করে দেখা হচ্ছে। সেখানে আগুনে পুড়ে মারা যাওয়া ওই নারীকে রাহুল গান্ধীর আশপাশে কোথাও দেখা যায়নি।

এর আগে ভারতের বিভিন্ন গণমাধ্যমে প্রতিবেদনে বলা হয়- রাহুল গান্ধীকে চুমু দেওয়ায় আসামের বন্টি ছুতিয়া নামে ওই নারীকে পুড়িয়ে হত্যা করেছে তার স্বামী সোমেশ্বর ছুতিয়া। বন্টি আসামের বেকাজন গ্রাম পঞ্চয়াতের একজন সদস্য।

ঢাকা জার্নাল,মার্চ ১, ২০১৪।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.