Lead

১৩ জেলা নতুন ডিসি

দেশের ১৩ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ করেছে সরকার। বুধবার (৫ জানুয়ারি) জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে।

প্রজ্ঞাপনে বিসিএস (প্রশাসন) ক্যাডারের ১৩ কর্মকর্তাকে দেশের বিভিন্ন জেলায় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্টেট পদে পদায়ন করা হয়।

এর মধ্যে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক আনিসুর রহমানকে গাজীপুর, চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. মঞ্জুরুল হাফিজকে নারায়ণগঞ্জ, শিক্ষা উপমন্ত্রীর একান্ত সচিব মো. শাহগীর আলমকে ব্রাহ্মণবাড়িয়া, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব খালিদ মেহেদী হাসানকে নওগাঁ, আশ্রয়ণ প্রকল্পের উপপ্রকল্প পরিচালক মোহাম্মদ জাহিদুর রহমানকে পিরোজপুর, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব আবু কায়সার খানকে রাজবাড়ী জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট পদে নিয়োগ করা হয়।

এছাড়া স্বরাষ্ট্রমন্ত্রীর একান্ত সচিব দেওয়ান মাহবুবুর রহমানকে নেয়াখালী, মন্ত্রিপরিষদ বিভাগ উপসচিব মোহাম্মদ আমিনুল ইসলাম খানকে চুয়াডাঙ্গা, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব নাফিসা আরেফিন নীলফামারী, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মো. অলিউর রহমানকে গাইবন্ধা, ঝিনাইদহের জেলা প্রশাসক মো. মজিবর রহমানকে সিলেট, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মনিরা বেগমকে ঝিনাইদহ এবং  স্থানীয় সরকার বিভাগেরউপপরিচালক  এ কে এম গালিভ খানকে চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট পদে নিয়োগ করা হয়।