সব সংবাদ

১০ দিন পর অপহৃতকে না.গঞ্জ থেকে উদ্ধার

29নারায়ণগঞ্জ: ঢাকা থেকে অপহরণের ১০ দিন পর নাজমুল আলম শিকদারকে (৩৩) নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করেছে র‌্যাব-১১।

সোমবার রাতে সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকায় অভিযান চালিয়ে অপহৃতকে উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করে র‌্যাব-১১এর একটি টিম।

নাজমুলের বাড়ি পাবনা জেলার আমিনপুর থানার দাতিয়া গ্রামে। তিনি রাজধানীর মিরপুর পল্লবী থানার সেতারাজ ড্রিমের ৯/ডি ফ্ল্যাটে থাকেন।

সিদ্ধিরগঞ্জে আদমজীনগর এলাকায় অবস্থিত র‌্যাব-১১ এর কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সালাহউদ্দিন তালুকদার জানান, গত ২৩ অক্টোবর বিকেল সাড়ে তিনটার সময় মিরপুর বাসা থেকে রাজধানীর মতিঝিল আরামবাগ দেওয়ানবাগ শরীফে যাওয়ার সময় অজ্ঞাত ব্যক্তিরা নাজমুলকে অপহরণ করে নিয়ে যায়। এরপর তাকে ঢাকা এবং নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকাসহ বিভিন্ন এলাকায় আটক রেখে অপহৃতের বাবার মোবাইলে ফোনে ৫ (পাঁচ) লাখ টাকা মুক্তিপণ দাবি করে এবং দ্রুত মুক্তিপণের টাকা বিকাশের মাধ্যমে পরিশোধ করতে বলেন।

এরপর অপহৃতের বাবা আব্দুস শুক্কুর, ২৪ অক্টোবর শনিবার পল্লবী থানায় এবং ৩১ অক্টোবর শনিবার মতিঝিল থানার জিডি এন্ট্রি করে। এর প্রেক্ষিতে আব্দুস শুক্কুর ২ নভেম্বর সোমবার, র‌্যাব-১১ সিপিএসসি, আদমজীনগর নারায়ণগঞ্জ ক্যাম্পে একটি লিখিত অপহরণ অভিযোগ করেন। এ অভিযোগের ভিত্তিতে র‌্যাবের একটি গোয়েন্দা দল অপহরণকারী ও ভিকটিমের অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে অভিযান চালায়। এ সময় অপহরণকারীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপহৃত নাজমুল আলম শিকদারকে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোডের শিমরাইল এলাকায় ফেলে রেখে পালিয়ে যায়। এরপর অপহৃত নাজমুল আলম শিকদারকে উদ্ধার করে জিজ্ঞাসাবাদ করলে জানা যায় যে, তিনি অপহরণকারীদলের কাউকেই তিনি চিনতে পারেনি। পরে নাজমুল আলম শিকদারকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.