বিনোদন

হাসপাতালে ভর্তি দক্ষিণ ভারতীয় সুপারস্টার রজনীকান্ত

ঢাকা জার্নাল ডেস্ক

হৃদরোগ সংক্রান্ত সমস্যায় হাসপাতালে ভর্তি হয়েছেন দক্ষিণ ভারতের সুপারস্টার রজনীকান্ত। সোমবার রাতে (৩০ অক্টোবর) এ অভিনেতাকে চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যায়। তবে হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানা গেছে, এখন তার অবস্থা স্থিতিশীল। যদিও পরিবারের পক্ষ থেকে এখনও আনুষ্ঠানিক বিবৃতি দেওয়া হয়নি।

প্রায় এক দশক আগে সিঙ্গাপুরে কিডনি প্রতিস্থাপন করিয়েছিলেন এই সুপারস্টার। সম্প্রতি, তিনি স্বাস্থ্যের অবনতিকে কারণ হিসেবে দেখিয়ে রাজনীতি থেকেও বেরিয়ে এসেছেন।

৭৬ বছর বয়সী অভিনেতা ২টি সিনেমা নিয়ে ব্যস্ত ছিলেন- পরিচালক জ্ঞানভেল রাজার ভেট্টিয়ান, যা ১০ অক্টোবর মুক্তি পাবে এবং লোকেশ কানারাজের কুলি। কয়েকদিন আগেই চেন্নাই ফিরেছিলেন তিনি।

চার দশকেরও বেশি সময়ের ক্যারিয়ারে অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন রজনীকান্ত। তার সবশেষ মুক্তিপ্রাপ্ত ‘জেলার’ ব্লকবাস্টার সিনেমা হয় বক্স অফিসে।

সামনে‘ভেট্টিয়ান’ দিয়ে রজনীকান্তের ১৭০তম সিনেমা হতে চলেছে। লাইকা প্রোডাকশন দ্বারা প্রযোজিত এই সিনেমাটির শ্যুট হয়েছে চেন্নাই, মুম্বাই, তিরুবনন্তপুরম এবং হায়দ্রাবাদসহ ভারত জুড়ে বেশ কয়েকটি লোকেশনে। ভেট্টিয়ান বছরের সবচেয়ে বড় বাজেটের সিনেমার মধ্যে একটি হতে চলেছে৷