বিনোদনসব সংবাদ

‘স্বপ্নজাল’ দিয়ে ফিরছেন সেলিম

 4: অবশেষে মনপুরাখ্যাত নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম তার দ্বিতীয় চলচ্চিত্রের শুটিং শুরু করতে যাচ্ছেন। প্রথম সিনেমার দারুণ সাফল্যের পরও দ্বিতীয়টির কাজ শুরু করতে তাকে অপেক্ষা করতে হয়েছে দীর্ঘ ৬ বছর।

মাঝে কাজল রেখা শিরোনামের একটি সিনেমার কাজ শুরু করলেও প্রযোজক সংকটের কারণে সেটি থেমে যায়। তবে এবারে সেই সমস্যা আর থাকছে না। স্বপ্নজাল শিরোনামের সিনেমাটি প্রযোজনা করছে বেঙ্গল ক্রিয়েশন।

চলচ্চিত্রটির কাজ শুরুর প্রসঙ্গে সেলিম  জানিয়েছেন, স্বপ্নজাল তৈরির সব রকম আয়োজন প্রায় শেষ। নতুন বছরের শুরুতে সিনেমাটির শুটিং শুরু হবে।

নব্বই দশকের প্রেমের একটি গল্পকে কেন্দ্র করে নির্মিত হবে স্বপ্নজাল চলচ্চিত্রটি। ইতোমধ্যে সংগীতের কাজ শুরু হয়েছে। এবারও সেলিমের সিনেমার গানে কণ্ঠ দিবেন কৃষ্ণকলি। এ সিনেমার সংগীতায়োজন করছেন অর্ণব।

চলচ্চিত্র প্রসঙ্গে গিয়াস উদ্দিন সেলি  বলেন, ‘শুটিংয়ের সব আয়োজন প্রায় শেষ। নতুন বছরের প্রথম সপ্তাহে চাঁদপুরে সিনেমাটির শুটিং শুরু করব।’

সব কিছু ঠিকঠাক থাকলেও নায়িকা চরিত্রটি কে রূপায়ন করবেন তা এখনো ঠিক হয়নি। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমাদের সব প্রস্তুতির মধ্যে নায়িকা সিলেকশন বাকি রয়েছে। একজনের সঙ্গে চূড়ান্ত কথা বলেছি। তবে সাইনিং সম্পন্ন না হওয়ায় তার নাম আপাতত প্রকাশ করছি না।’

স্বপ্নজাল চলচ্চিত্রের নায়িকা চূড়ান্ত না হলেও নায়ক হিসেবে দেখা যাবে নবাগত ইয়াশ রোহানকে। এ ছাড়াও এতে আরো অভিনয় করবেন- ফজলুর রহমান বাবু, শিল্পী সরকার অপু, ওয়াহিদা মল্লিক জলি, ইরেশ যাকের ও প্রসূন আজাদ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.