সারাদেশ

স্কুল শিক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণ, ২ অভিযুক্ত গ্রেফতার

মাদারীপুরে ডেকে নিয়ে স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১ জানুয়ারি) রাতে রাজৈর উপজেলার কুন্ডুবাড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এর আগে গত শনিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার শাখারপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতার আসামিরা হলেন, রাজৈর উপজেলার পশ্চিম রাজৈর এলাকার এসকান্দার ফকিরের ছেলে শামীম ফকির ওরফে হাসান (২০) ও পাট্টু মোল্লার ছেলে ইমন মোল্লা ওরফে রাব্বি (১৬)।

জানা গেছে, গত শনিবার বিকেলে দেখা করার কথা বলে ওই ছাত্রীকে রাজৈর উপজেলার শাখারপাড় ব্রিজ এলাকায় ডেকে নিয়ে যান শামীম ফকির ওরফে হাসান। এ সময় হাসানের সঙ্গে ছিল তার বন্ধু ইমন মোল্লা ওরফে রাব্বি। দেখা করতে গেলে ওই শিক্ষার্থীকে জোর করে ব্রিজের পাশের একটি জঙ্গলে তুলে নিয়ে পালাক্রমে একাধিক বার ধর্ষণ করেন দুই বন্ধু। ধর্ষণের ফলে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে দুই বন্ধু মেয়েটিকে তার বাড়ির সামনে ফেলে রেখে পালিয়ে যান।

মেয়েটিকে গুরুতর অসুস্থ অবস্থায় পরিবারের স্বজনরা শনিবার রাত সাড়ে ১১টার দিকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যান। পরে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে রাজৈর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, ছেলে দুটি আসল নাম পরিচয় গোপন রেখে মেয়েটির সঙ্গে কথা বলতে ডেকে নিয়ে যান। আমরা তথ্যপ্রযুক্তির সাহায্যে ওই দুই আসামিকে গ্রেফতার করি। তাদেরকে আজ আদালতে পাঠানো হবে।