স্পটলাইট

সোনা আর ক্রিস্টালে ঝলমলে অনন্ত-রাধিকা

ঢাকা জার্নাল ডেস্ক:

আম্বানিপুত্র অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট সাত পাকে বাঁধা পড়বেন আগামী ১২ জুলাই। শুক্রবার রাতে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে বসেছিলো তাদের বিয়ের সংগীতের আসর। এদিন হবু বর-বধুর চোখ ধাঁধানো লুকে মুগ্ধ ছিলো অতিথিরা।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, রাধিকা মার্চেন্টের হাত ধরে যখন অনন্ত আম্বানি গ্র্যান্ড এন্ট্রি নিলেন, উপস্থিত অতিথিরা তখন কাকে ছেড়ে কাকে দেখবেন দ্বিধায় পড়ে গিয়েছিলেন।

অনুষ্ঠানে খাঁটি সোনাখচিত কালো-সোনালী পোশাক পরেছিলেন অনন্ত আম্বানি। গলা বন্ধ ম্যান্ডারিন কলারের পোশাকটিতে সোনা দিয়ে ফুলেল নকশা তোলা হয়েছে।

সাথে অনন্ত পরেছেন কালো কুর্তা শার্ট এবং প্যান্ট। জুতাও ছিল কালো। চুল পনিটেল করে বেঁধে রেখেছেন তিনি। তার পোশাকটি ডিজাইন করেছেন আবু জানি সন্দীপ খোসলা।

এদিকে ডিজাইনারের ডিজিইন করা পোশাক পরেছেন রাধিকা। তার পুরো লেহেঙ্গা জুড়ে করা হয়েছে মূল্যবান সোয়ারভস্কি ক্রিস্টালের কাজ। বেইজ ও গোল্ড রঙের অফ শোল্ডার ব্লাউজের সাথে এ-লাইন লেহেঙ্গায় দারুণ লাগছিল রাধিকাকে।

এদিন রাধিকা গলায় পরেছিলেন হীরা-পান্নার নেকলেস। একটি ব্রেসলেট, কানের দুলের সাথে উইংড আই-লাইনারে হালকা সাজে সেজেছেন রাধিকা।

মুকেশ ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টের বিয়ের আনুষ্ঠানিকতা চলছে বেশ কয়েক মাস ধরেই। তাদের প্রি-ওয়েডিং প্রথম ও দ্বিতীয় অনুষ্ঠানে রীতিমতো তারার মেলা বসেছিল।