বিনোদনসব সংবাদ

সুস্মিতা সেনের১০ প্রেমিকের নাম

১০ টি35 প্রেমের সম্পর্ক- শুনেই চোখ কপালে উঠবে অনেকের। কিন্তু প্রত্যেকটি প্রেমের সমাপ্তি ঘটেছে তার ব্যর্থতায়- শুনে তার ভক্তদের অভিব্যক্তি চিন্তা করা যায় না। বলছি বিশ্বসুন্দরীর কথা, বাঙালি ললনা সুস্মিতা সেন।

তার প্রাক্তন প্রেমিকের তালিকাটা বেশ ভারী। একের পর এক সম্পর্ক গড়ে উঠলেও কোথাও থিতু হতে পারছেন না তিনি। বর্তমানের নতুন খবর, প্রেমিক ঋতিক ভাসিনের সঙ্গে সম্প্রতি বিচ্ছেদ করেছেন নায়িকা। প্রায় দুই বছর ধরে মুম্বাইয়ের প্রখ্যাত নাইট ক্লাব ও অরিওন ইন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেডের কর্ণধারের সঙ্গে প্রেম করছিলেন সুস্মিতা।

তারমানে কি তিনি আবারও একলা পথের পথিক? নাকি নতুন প্রেমিকের সম্ভাবনা সৃষ্টি? লোকে বলে, প্রাক্তন প্রেম নিয়ে সময় নষ্ট করা ঠিক সহ্য করেন না সুস্মিতা। একনজরে দেখে নেওয়া যাক বলিউড সুন্দরীর প্রেম ও প্রেমিকের তালিকা-

১. বিক্রম ভাট:
‘দাসতাক’ ছবির শুটিংয়ে বিক্রমের হৃদয় চুরি করেছিলেন সুস্মিতা। যা সমস্যা তৈরি করেছিল বিক্রমের ব্যক্তিগত জীবনে। এক সন্তানের পিতা বিক্রম তার স্ত্রী কে ছাড়তে পিছপা হননি বিশ্বসুন্দরীর মনের নাগাল পাওয়ার আশায়। কিন্তু কয়েকদিনের মধ্যেই ভেঙে গিয়েছে বিক্রম সুস্মিতার সম্পর্ক।

২.সঞ্জয় নারাঙ্গ:
গুজব শোনা যায় এই হোটেল ব্যবসায়ীর সঙ্গেও সম্পর্ক জুড়েছিলেন নায়িকা। কিন্তু বিয়ে করার কথা ভাবতেই সম্পর্ক থেকে হাত গুটিয়ে নেন সুস্মিতা।

৩.সাবির ভাটিয়া:
ভালোবাসার তৃতীয় ম্যাচটি শুরু করেন, হটমেল ডট কমের হেড ভাটিয়ার সঙ্গে। তিনি ১০.৫ ক্যরেটের একটি ডায়মন্ড রিং ও দিয়েছিলেন সুস্মিতাকে। কিন্তু এখনও সুস্মিতা বলেন, তারা শুধুই বন্ধু!

৪. রণদ্বীপ হুদা:
‘কর্মা’ ছবির শুটিং চলাকালিন বয়সে ছোট হুদার সঙ্গেও সম্পর্কে জড়ান তিনি। হৃদয়ভাঙ্গা নায়কের এই ব্যথা কাটিয়ে উঠতে লেগেছিল বেশ কিছুদিন।

৫. ইমতিয়াজ ক্ষেত্রি:
হুদার পরও একটি ওয়ান ডে ম্যাচ খেলেন সুস্মিতা। ব্যবসায়ী ক্ষেত্রিরও হৃদয় ভাঙ্গেন তিনি।

৬. মানব মেনন:
আশ্চর্যজনক ভাবে এই প্রথম কোন সম্পর্ক নিয়ে সিরিয়াস ছিলেন নায়িকা৷ তার প্রোডাকসন ‘লক্ষ্মী বাঈ’ চালানোর দায়িত্বও দেন তিনি।

৭. বুন্টি সাচদেবা:
গ্লোবো স্পোর্টসের ভাইস প্রসিডেন্ট বুন্টি সাচদেবাও তার হৃদয়ে জায়গা দিয়েছিলেন বিশ্বসুন্দরীকে। বিশ্বসুন্দরী ছাড়াও তার মনে স্থান পেয়েছিল দিয়া মির্জা ও নেহা ধুপিয়া।

৮. মুদ্দাসার আজিজ:
শোনা যায় মেয়ের বন্ধু আজিজের সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন বিশ্বসুন্দরী।

৯. ওয়াসিম আক্রাম:
‘এক খিলাড়ি এক হাসিনা’র সেটে প্রেমে হাওয়া বইলেও বেশি এগোয়নি ওয়াসিম-সুস্মিতা সম্পর্ক।

১০. ঋতিক ভাসিন:
শেষমেষ ১৮ মাসের সম্পর্কে ইতি টেনে এখন আলাদা ঋতিক ও সুস্মিতা।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.