বিনোদনসব সংবাদ

সালমান-সোনমের ‘প্রেম রতন’ নিয়ে ৫ শঙ্কা

22বিনোদন ডেস্ক : সালমান খানের সিনেমা মানেই বাড়তি আলোচনা, বাড়তি উত্তাপ। অনেকেই ধারণা করছেন সালমান ক্রেজ আর সোনম কাপুরের রূপের টানে দারুণ একটি ব্যবসা সফল সিনেমা হবে এ জুটির আপকামিং সিনেমা প্রেম রতন ধন পায়ো। তাই অনেকেই একে দিওয়ালি ধামাকা হিসেবে স্বীকৃতি দিতে শুরু করেছেন। প্রেম রতন ধন পায়ো নিয়ে সিনেমাপ্রেমীদের মনে এখন এমনই উত্তেজনা। গত কয়েকবছর ধরেই দিওয়ালিতে মুক্তি পাচ্ছে সালমান খানের ছবি। আর তার সবকটিই বক্স অফিস মাতিয়ে দিয়েছে।

সামনেই আরো একটা দিওয়ালি। আবারও সালমান খানের সিনেমা। সঙ্গে সোনম কাপুর।প্রেম রতন ধন পায়ো দিয়ে তাহলে কি এবারও বক্স অফিসে রেকর্ড করবে সাল্লুভাইয়ের সিনেমা? আশা তেমনই। কিন্তু, আশার পাশাপাশি মানুষের মধ্যে রয়েছে খানিকটা আশঙ্কাও। কী সেই শঙ্কা? নীচে জেনে নিন শঙ্কার ৫ টি কারণ।
১) নাম নিয়ে ঝামেলা : সিনেমার নাম নিয়ে অনেকের মধ্যেই একটা নাক সিঁটকানো ভাব কাজ করছে। সুরাজ বরজাতিয়ার ম্যানে প্যার কিয়া, হাম আপকে হ্যায় কৌন বা হাম সাথ সাথ হ্যায়ের থেকে শুধু নামের বিচারে প্রেম রতন ধন পায়ো পিছিয়ে থাকবে অনেকটা।
২) নীল মানে যে শূন্য : এই সিনেমায় সালমান খানের সঙ্গে রয়েছেন নীল নীতিন মুকেশ। তিনি গায়ক মুকেশের পরিবারের উত্তরসূরি হতে পারেন। কিন্তু বলিউডে তিনি কোনও হিট ফিল্ম উপহার দিয়েছেন, অনেক খুঁজেও পাবেন না। তাই প্রেম রতন ধন পায়ো যদি কিছু টাকা কম ব্যবসা করে, তার খানিকটা দায় নিতে হবে নীল নীতিনকে।
৩) কেমন জমবে সোনমের সঙ্গে : সোনম কাপুরকে তার প্রথম সিনেমা, সাওয়ারিয়াতে একটুখানি দেখা গিয়েছিল সালমান খানের সঙ্গে। কিন্তু দুজনে জুটি বেঁধে একটি ফিল্মকে ৩০০ বা ৪০০ কোটির ব্যবসা এনে দেবেন, ব্যাপারটা না ঘটা পর্যন্ত একটু সন্দেহ থেকেই যাচ্ছে।
৪) ভাইজান থেকে ফের প্রেম, জমবে কি : সালমান খানের শেষ রিলিজ হওয়া ফিল্ম বাজরাঙ্গি ভাইজান শুধু হিট করেনি, মানুষের মনও ছুঁয়ে গিয়েছে। কিন্তু বাজরাঙ্গি ভাইজানের মতো ভিন্ন চরিত্রে অভিনয় করার পরপরই ফের প্রেম রতন ধন পায়োর মতো ফিল্মে সলমানকে সবাই মেনে নেবেন কিনা একটু সন্দেহ থেকেই যাচ্ছে।
৫) সুরজ দিন শেষ : সিনেমার পরিচালক সুরাজ বরজাতিয়াকে বলা হচ্ছে, তিনি এখন শুধুই অতীতের ছায়া। কারণ, তার শেষ দিকের তিনটি সিনেমা বক্স অফিসে একেবারে মুখ থুবড়ে পড়েছে। এই সিনেমাগুলো হল, ম্যায় প্রেম কি দিবানি হু। বিবাহ এবং এক বিবাহ অ্যাসি ভি। যদি প্রেম রতন ধন পায়োর ব্যাবসা এমন হয়, তাহলে কিন্তু তা সলমান খানের দিওয়ালি রিলিজ মুভির সঙ্গে সামঞ্জস্য বজায় রাখবে না।
তবু, বলিউডে সবার প্রত্যাশা ব্যর্থ হওয়ার যত কারণই থাকুক না কেন যেহেতু সিনেমাটি সালমান খানের তাই কোনও আশঙ্কা নয়। বক্স অফিসে নতুন রেকর্ড হচ্ছেই এটাই সবাই ধরে নিচ্ছেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.