Leadখেলা

সাকিবকে নিয়ে যা বললেন হাথুরু

ঢাকা জার্নাল ডেস্ক

ভারতের মাটিতে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে চেন্নাইয়ে বাজেভাবে হারের মুখ দেখেছে বাংলাদেশ। এবার কানপুরে দ্বিতীয় টেস্টে ঘুরে দাঁড়াতে মরিয়া সফরকারীরা। ২৭ সেপ্টেম্বর (শুক্রবার) সিরিজ বাঁচানোর ম্যাচে স্বাগতিকদের মুখোমুখি হবে নাজমুল শান্তর দল।

এই ম্যাচের একদিন আগে আজ (বুধবার) সংবাদ সম্মেলনে এসেছিলেন কোচ চন্ডিকা হাথুরুসিংহে। একাধিক বিষয় নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন টাইগার কোচ। যার মধ্যে একটি উল্লেখযোগ্য বিষয় ছিল সাকিব আল হাসান।

সাকিবের চোট সমস্যা নিয়ে নতুন তথ্য দিলেন হাথুরুসিংহে। চেন্নাইতে হান্নান সরকার জানিয়েছিলেন সাকিব ফিজিওর পর্যবেক্ষণে আছেন। তার আঙুলের সমস্যার বিষয়টা দেখবেন ফিজিও বায়েজিদুল ইসলাম।

এই আঙ্গুলের চোট নিয়ে সাকিব কানপুর টেস্টে মাঠে নামবেন কিনা এমন প্রশ্নের জবাবে কোচ বলেছেন, ‘সাকিবের কাছ থেকে কোনো অভিযোগই আমি পাইনি। সাকিবকে নিয়ে কোনো সমস্যাই নেই এই মুহূর্তে। আমাদের ফিজিও বা কারো কাছ থেকেই কিছু শুনিনি আমি। তো তার খেলতে বাধা নেই।’

চেন্নাই টেস্টেও বাংলাদেশের পোস্টার বয় সাকিবের পারফরম্যান্স আশানুরূপ ছিল না। তা নিয়ে বেশ আলোচনা-সমালোচনা ইতিমধ্যেই হয়েছে। এবার ঘুরে দাঁড়ানোর জন্য সাকিবকে ব্যাট কিংবা বল, যেকোনো এক বিভাগে দারুণ কিছু করে দেখাতে হবে। দেশসেরা এই ক্রিকেটার ভারতের মাটিতে ভালো খেলাই উপহার দিবেন, এমনটাই আশা করছেন সমর্থকরা।