Leadঢাকাসংবাদ শিরোনাম

শিবিরের আগুনে দগ্ধ বাসচালকের মৃত্যু

bus-rubel-bg20130922230432ঢাকা জার্নাল: বাঁচানো গেল না শিবিরের আগুনে দগ্ধ হওয়া গাজীপুরের বাস চালক নজরুল ইসলাম ভূঁইয়াকে (৩৫)। প্রায় চারদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে সোমবার ভোর সাড়ে ছ’টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত নজরুল গাজীপুর মহানগরের হায়দরাবাদ গ্রামের বাসিন্দা ছিলেন। গত সপ্তাহে জামায়াতের ডাকা হরতালের দ্বিতীয় দিনে গাজীপুর ভেগড়া-বাইপাস সড়কে শিবির কর্মীদের আগুনে দগ্ধ হন নজরুল।

জয়দেবপুর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) জাহিদুল ইসলাম নজরুলের মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছে।

নিহত নজরুলের পারিবারিক সূত্র জানায়, ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার হরতালের দ্বিতীয় দিনে ভোর সাড়ে ছ’টার দিকে গাজীপুর থেকে যাত্রী বোঝাই ২৭ নম্বর পরিবহনের একটি বাস নিয়ে ঢাকার আজিমপুরে যাচ্ছিলেন তিনি। গাজীপুর চৌরাস্তা বাইপাস সড়কে এলে জামায়াত-শিবির কর্মীরা বাসে ব্যাপক ভাঙচুর চালায়। এ সময় প্রাণে বাঁচতে আকুতি-মিনতি করতে থাকা নজরুলকে বাসে রেখেই আগুন দেয় শিবির কর্মীরা। পরে অগ্নিদগ্ধ নজরুলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

চিকিৎসকরা জানান, নজরুলের শরীরের শতকরা ৬৫ ভাগ গুরুতরভাবে অগ্নিদগ্ধ হয়। নিহত নজরুলের মরদেহ বর্তমানে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

উল্লেখ্য, নজরুলের ওপর হামলার ঘটনায় ১৬ জনকে চিহ্নিত করে জয়দেবপুর থানায় একটি মামলা হয়েছে।

ঢাকা জার্নাল, সেপ্টেম্বর ২৩, ২০১৩

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.