বিনোদন

শাকিবের প্রতিষ্ঠানে যুক্ত হলেন সিয়াম

ঢাকা জার্নাল ডেস্ক

ঢাকাই সিনেমার দুজন জনপ্রিয় অভিনেতা শাকিব খান এবং সিয়াম আহমেদ। একজনকে ঢালিউড কিং হিসেবে ডাকা হয়, অন্যজনও দর্শকের হৃদয়ে অল্প সময়েই বেশ জায়গা করে নিয়েছেন। সম্প্রতি শাকিব ও সিয়ামের একটি হাস্যোজ্জল ছবি নেট দুনিয়ায় বেশ ঘুরে বেড়াচ্ছে। এই ছবির পেছনের রহস্য কী?

ছবিটি দেখে ভক্তরা বলছেন নানা কথা। কেউ বলছেন একসাথে সিনেমা করছেন দুজনে। আবার কেউবা বলছেন শাকিবের থেকে পরামর্শ নিতে গিয়েছেন সিয়াম।

তবে শেষমেষ জানা গেল ছবিটির রহস্য। কসমেটিকস, স্কিনকেয়ার, পার্সোনাল কেয়ার ও হোম কেয়ার পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যানের ডিরেক্টর হিসেবে আছেন শাকিব খান। এবার এই প্রতিষ্ঠানের অ্যাম্বাসেডর হলেন সিয়াম আহমেদও। আর তাকে প্রতিষ্ঠানটিতে স্বাগত জানান শাকিব খান।

আনুষ্ঠানিকভাবে সিয়াম প্রতিষ্ঠানটিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এ সময় আরও উপস্থিত ছিলেন রিমার্ক-হারল্যানের এক্সিকিউটিভ ডিরেক্টর মামনুন হাসান ইমন এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

শাকিব খান বলেন, ‘অথেনটিক মানেই রিমার্ক-হারল্যান। সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি অথেনটিক পণ্য বিশ্বব্যাপী ছড়িয়ে দিয়ে বিশ্বের অন্যতম সেরা একটি কসমেটিকস ও স্কিনকেয়ার ব্র্যান্ড হিসেবে নিজেকে তুলে ধরার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে রিমার্ক-হারল্যান। এ লক্ষ্য বাস্তবায়নে রিমার্ক-হারল্যানের প্রচার ও প্রসারে সিয়ামের মতন একজন প্রতিভাবান শিল্পী উল্লেখযোগ্য অবদান রাখবেন বলে আমি আশা রাখি।’

অনুষ্ঠান শেষে সিয়াম বলেন, ‘দেশের মানুষকে নকল ও ভেজাল পণ্যের গ্রাস থেকে মুক্তি দিতে রিমার্ক-হারল্যানের এই প্রচেষ্টার সাথে যুক্ত হতে পেরে আমি উচ্ছ্বসিত। খুব শিগগির রিমার্ক-হারল্যানের বিভিন্ন ব্র্যান্ডের বিজ্ঞাপনে ও হারল্যান স্টোরের আউটলেট উদ্বোধনী অনুষ্ঠানে আমাকে দেখতে পাবেন ভক্তরা।’

ব্যস্ত সময় পার করছেন শাকিব। ‘বরবাদ’ ছবির শুটিংয়ে ভারতে যাচ্ছেন খুব শিগগির। এদিকে নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের প্রথম ছবিতে নায়ক হিসেবে সিয়াম আহমেদকে নেয়ার খবর সামনে এসেছে।