খুলনাসারাদেশ

লোহাগড়ায় লাশের খাটিয়া আনতে গিয়ে ট্রাকচাপায় নিহত ৩

ঢাকা জার্নাল ডেস্ক:

নড়াইলের লোহাগড়া উপজেলায় লাশের খাটিয়া আনতে গিয়ে ট্রাকচাপায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার কালনা এলাকায় ঢাকা-যশোর মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন লোহাগড়া ইউনিয়নের কালনা আমতলা গ্রামের জামাল মোল্লার ছেলে রাসেল মোল্লা (১৫), হেমায়েত শেখের ছেলে প্রাইভেট কারের চালক শামীম শেখ (৩২) ও মাইটকুমড়া আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা রমজান বিশ্বাসের ছেলে দিনমজুর জিয়া বিশ্বাস (৩৮)। নিহত কিশোর রাসেল মোল্লা জয়পুর আলিয়া মাদ্রাসার ছাত্র ছিল। এ ঘটনায় আহত হয়েছেন কালনা আমতলা গ্রামের হবিবর শেখের ছেলে তুহিন শেখ (৩০)।

স্বজন ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কিশোর রাসেল মোল্লার দাদি মারা গেছেন। মাইটকুমড়া আশ্রয়ণ প্রকল্পের ক্লাবঘরে থাকা লাশ বহনের খাটিয়া নিয়ে রাসেলদের বাড়ির দিকে যাচ্ছিলেন চারজন। ঢাকাগামী একটি ট্রাক পেছন থেকে তাঁদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রাসেল ও শামীম মারা যান। লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান জিয়া বিশ্বাস। গুরুতর আহত হয়েছেন তুহিন শেখ। প্রথমে তুহিনকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাঁকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আজ বুধবার মাইটকুমড়া আশ্রয়ণ প্রকল্পের মাঠে জানাজা শেষে তাঁদের লাশ দাফন করা হবে।

মাইটকুমড়া আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা এবং নিহত তিনজনের স্বজন রশিদ বিশ্বাস ও শহীদ বিশ্বাস জানান, দুর্ঘটনা ঘটার পর বেপরোয়া গতির ট্রাকটি আরও দ্রুতগতিতে ঘটনাস্থল ছেড়ে চলে যায়। স্বজনদের আহাজারিতে এলাকার মানুষ শোকে বিহ্বল হয়ে পড়েছেন।

লোহাগড়া থানার পরিদর্শক (তদন্ত) আবদুল্লাহ আল মামুন বলেন, ট্রাকচাপায় একই সঙ্গে তিনজনের মৃত্যুর ঘটনাটি খুবই মর্মান্তিক। ট্রাকটি শনাক্ত করে ব্যবস্থা নেওয়ার চেষ্টা চলছে।