বিনোদন

রাফির সিনেমায় একসঙ্গে জিৎ ও শরীফুল রাজ

ঢাকা জার্নাল ডেস্ক

গেল বছর ‘সুড়ঙ্গ’ সিনেমার পর চলতি বছর সাম্প্রতিক সময়ে ‘তুফান’ সিনেমার ব্যাপক সাফল্যের পর নির্মাতা রায়হান রাফির নতুন সিনেমা নিয়ে চলছে ব্যাপক জল্পনা-কল্পনা। এরইমধ্যে গুঞ্জন শোনা যাচ্ছে, রাফির পরবর্তী সিনেমার নায়ক হচ্ছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা জিৎ!

জিতের সঙ্গে সহ-অভিনেতা হিসেবে থাকতে পারেন আফরান নিশো অথবা চঞ্চল চৌধুরী। তবে চঞ্চল চৌধুরীই থাকবেন রাফির পরবর্তী সিনেমায়, এ গুঞ্জন বেশ জোরালো।

জিতের বিপরীতে নায়িকা কে হবেন? তা নিয়ে এখনো নিশ্চিত কোনো তথ্য পাওয়া জানানো হয়নি।

এ বিষয়ে রায়হান রাফি গণমাধ্যমে বলেন, ‘তুফান’ সিনেমার সাফল্যের পর ‘লায়ন’ নিয়ে আসছি। এ সিনেমায় থাকবেন পশ্চিমবঙ্গের নায়ক জিৎ এবং বাংলাদেশের মেধাবী অভিনেতা শরীফুল রাজ।

রাফি আরও বলেন, এ সিনেমায় চঞ্চল চৌধুরী রয়েছেন অনেকে বলছেন। তথ্যটি সঠিক নয়। অনেক আগেই এ সিনেমার জন্য শরীফুল রাজকে চূড়ান্ত করা হয়েছিল।

নায়িকা ও প্রযোজনা সংস্থা নিয়ে রাফি বলেন, ‘লায়ন’-এর শুটিং এ বছরই শুরু হবে। যৌথ প্রযোজনায় নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। শুটিং শুরুর আগে সংবাদ সম্মেলনের মাধ্যমে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান ও নায়িকা প্রসঙ্গে বিস্তারিত জানানো হবে।

নতুন সিনেমাটি কোন ক্যাটাগরির? এই প্রশ্নের জবাবে তিনি জানান, অ্যাকশন নির্ভর সিনেমা ‘লায়ন’। সবকিছু ঠিক থাকলে সিনেমাটি ২০২৫-এর রোজার ঈদে মুক্তি পাবে।