স্পটলাইট

যে ছবি মন জয় করেছে নেটিজেনদের

শত ব্যস্ততার মধ্যেও পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিশেষ করে ছোটবোন শেখ রেহানাকে পেলে আনন্দ কয়েক গুণ বেড়ে যায়। তাই তো ছুটির দিনে গণভবনের জলাশয়ে দুই বোন ছিপ নিয়ে বসে যান মাছ ধরতে। বড়শিতেও ধরা পড়ে বড় একটি চিতল মাছ।প্রধানমন্ত্রীর মাছ ধরার কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করার সঙ্গে সঙ্গে নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

শুক্রবার (২৮ অক্টোবর) বাংলাদেশ আওয়ামী লীগের অফিশিয়াল ফেসবুকে পেজে শেয়ার করা তিনটি ছবিতে দেখা গেছে গণভবনের জলাশয় থেকে বড়শি দিয়ে বড় একটি চিতল মাছ ধরেছেন বঙ্গবন্ধুর দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা।মাছধরার আনন্দময় মুহূর্তের ছবিগুলো ইতোমধ্যে মন জয় করেছে নেটিজেনদের। এরপর অনেককেই এই ছবিগুলো ফেসবুকে শেয়ার করতেও দেখা গেছে।

এর আগে দলের ফেসবুক পেজে শেয়ার করা ছবিগুলোর সঙ্গে একটি ক্যাপশনও দেওয়া হয়েছে। তাতে লেখা হয়েছে, রাষ্ট্রীয় ও দলীয় কাজের শত ব্যস্ততার মধ্যেও মাসের কোনো একটি ছুটির দিন যেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের জন্য অনেক আনন্দের। বিশেষ করে ছোট বোন শেখ রেহানা থাকলে তো কথাই নেই! দুই বোন ছিপ নিয়ে বসে যান মাছ ধরতে। মাঝে মাঝে বড়সড় মাছও ধরা পড়ে তাদের বড়শিতে। বাঙালি মানেই মাছে-ভাতে বেড়ে ওঠা এক জাতি। শুভকামনা বঙ্গবন্ধুর দুই কন্যার জন্য।এর আগেও ছুটির দিনে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মাছ শিকার করতে দেখা গেছে। পরিবারের সদস্যদের নিয়ে ছুটির দিনে তিনি মাছ ধরতে পছন্দ করেন।