বিনোদন

যে কারণে সবসময় মায়ের সঙ্গেই থাকেন আরাধ্য

ঢাকা জার্নাল ডেস্ক

বলিউডের তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাইয়ের একমাত্র কন্যা আরাধ্য। চলতি বছরেই ১৩ বছরে পা রেখেছে আরাধ্য। বাবা-মা অভিনয়ের সঙ্গে যুক্ত থাকার সূত্র ধরে জন্মের পর থেকেই লাইট ও টিভি ক্যামেরার সামনেই বেড়ে উঠতে হয়েছে তাকে।

আরাধ্যকে নিয়ে ভক্তদের আগ্রহেরও কমতি নেই। প্রায় সবসময় দেখা যায়, মা ঐশ্বরিয়ার হাত ধরেই বিভিন্ন স্থানে হাজির হন আরাধ্য। এবারো যেমন তেমনই চিত্রের দেখা মিলল। গত শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাতে আবু ধাবিতে আইফার পুরষ্কার বিতরনী অনুষ্ঠানের গ্রিন কার্পেটে মেয়ের হাত ধরেই সামনে এলেন সাবেক এই বিশ্বসুন্দরী।

তবে কেন সর্বদা মেয়েকে নিয়ে ঘোরেন ঐশ্বরিয়া? আইফার মঞ্চে সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে পোজ দেয়ার সময় সেই প্রশ্নেরই অকপটে জবাব দিয়েছেন তিনি।

এক ভিডিওতে দেখা গেছে, রেড কার্পেটে আরাধ্যর সঙ্গে হাসিমুখে পোজ দিচ্ছেন ঐশ্বরিয়া। ঠিক তখনই একজন সাংবাদিক তাকে জিজ্ঞেস করেন, কেন আরাধ্য সর্বদা সর্বত্র তার সঙ্গে থাকে?

জবাবে সাবেক এই বিশ্বসুন্দরী বলেন, ‘ও আমার মেয়ে। তাই ও আমার সঙ্গে সব জায়গায় যায়’।

কৌতুহল নিয়ে ওই সাংবাদিক আবার বলেন, ‘আরাধ্য ইতিমধ্যেই সেরাটা শিখছে আপনার থেকে।’

পাল্টা ঐশ্বরিয়া তার হাত মুঠো করে শূন্যে তুলে জানান, ‘আমার মেয়ে আসলেই সেরা।’

ঐশ্বরিয়া রাই গেল সপ্তাহের শুরুতে আরাধ্যকে নিয়েই প্যারিসে হাজির হয়েছিলেন। সেখানে ল’রিয়াল প্যারিসের একটি ইভেন্টে মার্জার সরণীতে হাঁটেন নায়িকা।

এরপর আইফার মঞ্চেও একসঙ্গে দেখা মিলল মা-মেয়ের। স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে সম্পর্কের অবনতির পর মেয়েকে নিজের কাছেই রেখেছেন ঐশ্বরিয়া। যদিও মা-মেয়েকে সর্বদা একসঙ্গে দেখে ভক্তরাও বেশ খুশী হন।