বিনোদনশীর্ষ সংবাদসংবাদ শিরোনাম

মুখ খুললেন সঞ্জয়ের মেয়ে ত্রিশালা!

Trishalabg20130608062527ঢাকা জার্নাল: সম্প্রতি অস্ত্র মামলায় অভিযুক্ত হয়ে বাবা সঞ্জয় দত্ত জেলে গেলেন। এ নিয়ে চলছে সংবাদমাধ্যমে বিরতীহীন মাতামাতি। আদালত কী বলল, কখন আত্মসমর্পণ করছেন, কোন কারাগারে, কী খাবার, কী কাজ এসব নিয়ে সারাক্ষণ সরগরম পুরো ভারত তো বটেই, বিশ্বের শোবিজ জগতও।

অথচ কোন খবর নেই বড় মেয়ে ত্রিশালার। কোথাও তার কোন ছায়াও খুঁজে পাওয়া যায়নি এই সময়ে। স্বাভাবিকভাবেই নানান জল্পনা কল্পনা চারদিকে।

অবশেষে মুখ খুললেন সঞ্জয় দত্ত কন্যা ত্রিশালা। যুক্তরাষ্ট্রে বসবাস করা সঞ্জয় কন্যা তার ব্লগে জানালেন নিজের কথা।

ত্রিশালা ধন্যবাদ জানিয়েছেন তার বাবার ভক্ত সমর্থকদের। জানিয়েছেন, পরিবারের বড় সন্তান হিসেবে সহোদর ইকরা এবং শরনকে দেখভালের কাজটা বর্তমানে তার ওপরই।

বাবার প্রতি ভালোবাসার কথা জানিয়ে ত্রিশালা তার ব্লগে লেখেন, “আমি আমার বাবাকে ভীষণ ভালোবাসি। তার রক্ত আমার শরীরে, আমি তার প্রথম সন্তান-আমিই তো তার সব।”

পিতার কারাবরণের সময় দেশে না থাকা নিয়ে ত্রিশালা বলেন, “অনেকেই আমার সম্পর্কে বিরুপ ধারণা করছেন কেন আমি বাবার রায়ের সময় ভারতে যাইনি, কেন আমি চুপ করে আছি। আমি মূলত অসুস্থ ছিলাম।”

ত্রিশালা আরো বলেন, “অনেকেই মনে করছেন আমার বাবা আমাকে ভারতে আসতে বারণ করেছেন। আসলে এমন কিছুই হয়নি। আমার পরিবার এখন খুব কঠিন একটা সময় পার করছে।সেই ২০০৭ সালের জানুয়ারি থেকেই আমি তো মুম্বাইয়ের বাইরে আছি।”

একসময় বলিউডে অভিনয় করবেন বলে জানিয়েছিলেন ত্রিশালা। এ সম্পর্কে ত্রিশালা বলেন, “বলিউডে যোগ দেয়ার চিন্তাটা ছিল তরুণী বয়সের একগুঁয়ে সিদ্ধান্ত। কাজটি না করে আমি ভালো করেছি।’’

ঢাকা জার্নাল, ০৮ জুন, ২০১৩

 

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.