বিনোদনসব সংবাদ

‘মহুয়া সুন্দরী’ নিয়ে পরীর উচ্ছ্বাস

17চলচ্চিত্রে আগমনের শুরু থেকে আলোচনায় পরীমনি। চিত্রনায়িকা হিসেবে তাকে পাওয়া গেছে চারটি ছবিতে। পাঁচ নম্বরে এসে একটু বাঁকবদল হচ্ছে তার। একে তো লোকজ গল্প, নাম ভূমিকায় তিনি, তার ওপর সরকারি অনুদান- সব মিলিয়ে তার আগের ছবিগুলোর সঙ্গে এটাকে মেলানো যায় না।

পরীও সেটা মানেন। মুক্তি প্রতীক্ষিত ‘মহুয়া সুন্দরী’ নিয়ে একটু বেশিই আশাবাদী তিনি। তাই আত্মবিশ্বাস নিয়ে বলেছেন, ‘এটা বাংলার ছবি। আমাদের ছবি। হলে এসে ছবিটি দেখুন। আমি জানি এটি অবশ্যই আপনাদের ভালো লাগবে।’

২০১৩-১৪ অর্থ বছরে সরকারি অনুদানে তৈরি হয়েছে ময়মনসিংহ গীতিকা অবলম্বনে ‘মহুয়া সুন্দরী’। এটি মুক্তি পাচ্ছে ২০ নভেম্বর। এ উপলক্ষে এক প্রীতি সম্মিলনীর আয়োজন করা হয় শুক্রবার (৬ নভেম্বর) সন্ধ্যায়। রাজধানীর হাতিরঝিলে প্রিয়াঙ্কা শুটিংস্পটে আয়োজিত অনুষ্ঠানে দীর্ঘ বক্তৃতায় পরী ছবিটি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন।

অনুষ্ঠানে পরীর পাশাপাশি ছিলেন নির্মাতা সৈয়দ সালাহউদ্দিন জাকী, সোহানুর রহমান সোহান, সাদেক বাচ্চু, সংগীতশিল্পী সামিনা চৌধুরী, ইমন সাহা, অভিনেতা জয়রাজসহ ছবির অন্যান্য শিল্পী ও কলাকুশলীরা।

বক্তৃতায় ছবি সংশ্লিষ্টরা জানান, ‘মহুয়া সুন্দরী’তে দেশীয় পোশাক পড়েছেন শিল্পীরা। বিশেষ করে মহুয়ার চরিত্রটি দেখে দর্শক আবহমান বাংলার নারীর চিরায়ত রূপ দেখতে পাবেন। আর গানেও থাকছে লোকায়ত বাংলার সুর। এতে আইটেম গান গেয়েছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কণ্ঠশিল্পী রুনা লায়লা।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.