ঢাকাসংবাদ শিরোনামসব সংবাদ

মহিলা লীগ নেত্রীর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

19নারায়ণগঞ্জ: জেলার রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগ নেত্রী হালিমা বেগম জরিনার (৩৫) ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।  শনিবার সকালে রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের টেংরারটেক এলাকার জমি ওই লাশ উদ্ধার করা হয়।

নিহত হালিমা বেগম জরিনা ওই এলাকার রশিদ পাটুয়ারীর মেয়ে। তিনি স্থানীয় ভুলতা উচ্চ বিদ্যালয়ের অভিভাবক কমিটির সদস্য ছিলেন। এছাড়া তিনি উপজেলা আওয়ামী মহিলা লীগের নেত্রী হিসেবে পরিচিত।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়,  গত ১৮ বছর আগে হালিমা বেগম জরিনা সঙ্গে চাঁদপুরের  আনোয়ার হোসেন নামে এক প্রবাসীর বিয়ে হয়। ওই সংসারের হৃদয় (১৫) নামে একটি ছেলে সন্তান রয়েছে। বেশ কয়েক মাস আগে প্রথম স্বামী আনোয়ার হোসেনের সঙ্গে হালিমা বেগম জরিনার বিবাহ বিচ্ছেদ হয়। এরপর গত ৩ মাস আগে উপজেলার হাটাবো টেকপাড়া এলাকার জমির দালাল বিবাহিত নূর মোহাম্মাদের (৪০) সঙ্গে হালিম বেগম জরিনার ফের বিয়ে হয়। বিয়ের পর একটি জমি নিয়ে হালিমা বেগমের সঙ্গে দ্বিতীয় স্বামী নুর মোহাম্মদ ও তার লোকজনের বিরোধ সৃষ্টি হয়। ওই বিরোধের জের ধরেই এ হত্যাকাণ্ড হতে পারে বলে পরিবারের ধারণা।

নিহত জরিনার বাবা রশিদ পাটুয়ারী জানায়, শুক্রবার রাত ৯টায় হালিমা বেগম জরিনার সঙ্গে নুর মোহাম্মদসহ তার ৩ বন্ধুর বাকবিতণ্ডা হয়। পরে সকালে মেয়েকে ঘরে না পেয়ে খোঁজাখুঁজির করতে গিয়ে দেখতে পান একটি জমিতে জরিনার ক্ষতবিক্ষত মৃতদেহ পড়ে আছে।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ শহরের ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম।
ভুলতা ফাঁড়ির ইনচার্জ ও উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম জানান, ঘাতকরা জরিনাকে অন্য কোথাও মেরে এখানে ফেলে রেখেছে বলে ধারণা করা হচ্ছে। তবে মৃতদেহটির পাশে পড়ে থাকা একটি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। ঘটনার পর থেকে হালিমা বেগম জরিনার স্বামী নুর মোহাম্মাদ পলাতক রয়েছে। অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.