Lead

বিয়ে নিয়ে যা ছাপা হয়েছে, খবর তাই : আসিফ নজরুল

9dda3bedb098939f9b750abacaeb5bc5ঢাকা: হুমায়ূন আহমেদের মেয়ে শীলা আহমেদের সঙ্গে বিয়ের সংবাদ নিশ্চিত করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আসিফ নজরুল। গতকাল সব গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলেও আসিফ নজরুল কিংবা শীলা আহমেদের বক্তব্য না থাকায় অনেকেই গুঞ্জন বলে ধরে নিয়েছিলেন। কিন্তু জার্মান রেডিও ডয়চে ভেলের কাছে আসিফ নজরুল বিয়ে নিয়ে কথা বলেছেন। তবে খুব বেশি কিছু বলেননি তিনি।

ডয়চে ভেলেকে তিনি বলেন, ‘আমার বিয়ে নিয়ে যেটুক নিউজ ছাপা হয়েছে, সেটুকুই। এ ব্যাপারে আর কোনো কথা বলার ইচ্ছা নেই।’

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষক ও টক শোয়ের জনপ্রিয় মুখ ড. আসিফ নজরুলের সঙ্গে প্রয়াত ঔপন্যাসিক হুমায়ূন আহমেদের মেয়ে শীলা আহমেদের বিয়ে নিয়ে গুঞ্জন উঠেছিল গতকাল।

মাস দুয়েক আগে আসিফ নজরুলের সঙ্গে শীলা আহমেদের বিয়ে হয়েছে বলে জানিয়েছে আসিফ নজরুলের একটি ঘনিষ্ঠ সূত্র। এছাড়া আসিফ নজরুল ও শীলা আহমেদের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টের কভার ছবিতেও রয়েছে দুজনের ঘনিষ্ঠ একটি ছবি।

সূত্র আরও জানা যায়, ১০-১২ বছর আগে আসিফ-শীলার বিয়ের জোরালো গুঞ্জন উঠেছিল। তবে সে সময় তাঁদের দুজনের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক থাকলেও তা বিয়ে পর্যন্ত গড়ায়নি। গত দুই মাস আগে তা বিয়েতে রূপলাভ করেছে।

আসিফ নজরুলের সঙ্গে এর আগে অভিনয়শিল্পী রোকেয়া প্রাচীর বিয়ে হয়েছিল। সেই সংসারে ছয় বছরের একটি সন্তানও রয়েছে। অন্যদিকে শীলা আহমেদও এর আগে একবার বিয়ে করেছিলেন। ওই সংসারে চার বছর ও দুই বছর বয়সী দুটি সন্তান রয়েছে। দুজনেরই কয়েক মাস আগে বিচ্ছেদ হয়েছে বলে জানা গেছে।52ba9fb907e59-Asif

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.