বিনোদনসব সংবাদ

বিয়ে নিয়ে মুখ খুললেন সালমান

06বিনোদন ডেস্ক : বলিউডে ‘বিগহার্ট লাভারবয়’ হিসেবে খ্যাত সালমান খান। সোমি আলি, সঙ্গীতা বিজলানি, ঐশ্বরিয়া রাই, ক্যাটরিনা কাইফ… প্রেম সালমানের জীবনে কম আসেনি।

কিন্তু বিয়ে? এ প্রসঙ্গে সালমান বরাবরই ‘ব্যাচেলার’। আজও সেই তকমা ঘুচেনি। কিন্তু কিছুদিন আগে সালমানের বর্তমান প্রেমিকা রোমানিয়ার টেলিভিশন তারকা লুলিয়া ভান্তুরের সঙ্গে বিয়ের এনগেজমেন্টের খবর প্রকাশিত হওয়ায়, পুরো বলিউডে সালমানের সম্ভাব্য বিয়ের গুঞ্জন উঠে।

অবশ্য গুঞ্জনের ভিত্তি আগেই ছিল। সালমানের বোন অর্পিতার বিয়েতে লুলিয়াকে ‘গার্লফ্রেন্ড’ হিসেবে সকলের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন সালমান। ফার্মহাউজ়ে একসঙ্গে ডিনারও সারেন তারা। সেই ছবি ফাঁস হয়েছিল ইন্টারনেটে।

আর কিছুদিন আগে তো রোমানিয়ার এক সংবাদমাধ্যম খবরে জানায়, বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলার সালমান খানের সঙ্গে এনগেজমেন্ট হয়ে গেছে লুলিয়া ভান্তুরের।

ফলে লুলিয়ার সঙ্গে সম্ভাব্য বিয়ে নিয়ে ব্যাপক গুঞ্জন শুরু হওয়ায়, সম্প্রতি এ প্রসঙ্গে মুখ খুলেছেন সালমান।  একটি সংবাদমাধ্যমকে সালমান জানিয়েছেন, তিনি তার এনগেজমেন্ট নিয়ে গুজব নাকি ভালোভাবেই উপভোগ করছেন। সালমান এও বলেন, তার বাবা সেলিম খানকে নাকি কেউ একজন শুভেচ্ছাও জানিয়েছিল। তা শুনে সেলিম খানের উত্তর ছিল, ‘আমার মনে হয় না… ও তো ঘুমোচ্ছে।’

তবে এই গুজবের যে একটি ভিত্তি আছে, তা স্বীকার করেছেন সালমান। বলেছেন, লুলিয়ার এক বন্ধু আছে। তার নামও লুলিয়া। সেই দ্বিতীয় লুলিয়ার নাকি এনগেজমেন্ট হয়ে গেছে। কনফিউশনটা হয়েছে সেখানেই।

সালমানের বক্তব্য শুনে প্রশ্ন উঠেছে, তিনি কী তাহলে ব্যাচেলারই থেকে যাবেন? আর কিছুদিন পরেই ৫০ বছর বয়স পূর্ণ করছেন বলিউডের জনপ্রিয় এ তারকা।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.