বিনোদন

বিপুল পরিমাণ আর্থিক প্রতারণায় অভিযুক্ত রেমো ও তার স্ত্রী

ঢাকা জার্নাল ডেস্ক

আর্থিক প্রতারণার সঙ্গে নাম জড়িয়েছে বলিউড কোরিয়োগ্রাফার রেমো ডিসুজার। এ আর্থিক কেলেঙ্কারিতে রেমোর সঙ্গে রয়েছেন তার স্ত্রী লিজেল ডিসুজারও নাম।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা যায়, প্রায় ১২ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে রেমো ও তার স্ত্রী জড়িত। একটি নাচের দল তাদের বিরুদ্ধে এ আর্থিক কেলেঙ্কারির অভিযোগ এনেছে।

অভিযোগ প্রসঙ্গে মহারাষ্ট্র পুলিশ বলছে, ১১.৯৬ কোটি টাকার প্রতারণায় শুধু রেমো ও তার স্ত্রীই নয়, আরও চারজনের বিরুদ্ধে অভিযোগ এনেছে নাচের দলটি। তারা হলেন ওমপ্রকাশ শঙ্কর চৌহান, রোহিত যাদব, বিনোদ রাউত ও রমেশ গুপ্ত।

জানা যায়, ছোট পর্দার একটি নাচের অনুষ্ঠানকে কেন্দ্র করে এ আর্থিক কেলেঙ্কারির ঘটনা ঘটান অভিযুক্তরা। অভিযোগকারী নাচের দলটি সে নাচের অনুষ্ঠানে বিজয়ী হয়। এরপর অভিযুক্তরা অনুষ্ঠান কর্তৃপক্ষকে জানান, বিজয়ী নাচের দলটি তাদের। যে কারণে বিজয়ী হওয়ার পুরস্কারের সব টাকা নাচের দলটিকে না দিয়ে তারা আত্মসাৎ করেন।

রেমো ডি সুজা নাচের দুনিয়ায় পরিচিত একটি নাম। সিনেমা, ওয়েব সিরিজে নিয়মিত কোরিওগ্রাফি করছেন। ২০০৯ সাল থেকে বিভিন্ন রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে তাকে দেখা যায়।