বিনোদন

বিচ্ছেদ গুঞ্জনের মাঝে মেয়েকে নিয়ে যা বললেন ঐশ্বরিয়া

ঢাকা জার্নাল ডেস্ক

বলিউডের তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাইয়ের একমাত্র কন্যা আরাধ্য। চলতি বছরেই ১৩ বছরে পা রেখেছে আরাধ্য। বাবা-মা অভিনয়ের সঙ্গে যুক্ত থাকার সূত্র ধরে জন্মের পর থেকেই লাইট ও টিভি ক্যামেরার সামনেই বেড়ে উঠতে হয়েছে তাকে।

আরাধ্যকে নিয়ে ভক্তদের আগ্রহেরও কমতি নেই। প্রায় সবসময় দেখা যায়, মা ঐশ্বরিয়ার হাত ধরেই বিভিন্ন স্থানে হাজির হন আরাধ্য। এবারো যেমন তেমনই চিত্রের দেখা মিলল। গত শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাতে আবু ধাবিতে আইফার পুরষ্কার বিতরনী অনুষ্ঠানের গ্রিন কার্পেটে মেয়ের হাত ধরেই সামনে এলেন সাবেক এই বিশ্বসুন্দরী।

তবে মা-মেয়ের এই সুসম্পর্কের মাঝেও অভিষেক-ঐশ্বরিয়া জুটির বিচ্ছেদ নিয়ে বেশ কয়েকদিন ধরেই কৌতূহল জন্মে আছে নেটিজেনদের মধ্যে। যেহেতু সবখানেই মেয়েকে শুধুমাত্র মা ঐশ্বরিয়ার সঙ্গেই দেখা যায়, তাই সবাই অনেকটাই নিশ্চিত যে বিচ্ছেদের পর্যায়েই আছেন ঐশ্বরিয়া ও অভিষেক। আনুষ্ঠানিক ঘোষণাতা শুধু দেননি।

মেয়ে আরাধ্যাকে নিয়ে ঐশ্বরিয়া বলেন,’আপনি যদি নিজে মা হন, তাহলে সন্তানের জন্য কী শ্রেষ্ঠ সেটা আপনিই জানেন। আমরা সবাই মানুষ। তাই সবাইকে উপদেশ দেওয়া ঠিক নয়। যখন জন্মেছিলাম তখন তো নিয়মের বই নিয়ে কেউই জন্মায়নি। তাই নিজে যেভাবে বোঝেন সেভাবে সন্তান মানুষ করা উচিৎ।’

তবে কেন সর্বদা মেয়েকে নিয়ে ঘোরেন ঐশ্বরিয়া? আইফার মঞ্চে সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে পোজ দেয়ার সময় সেই প্রশ্নেরই অকপটে জবাব দিয়েছেন তিনি, ‘ও আমার মেয়ে। তাই ও আমার সঙ্গে সব জায়গায় যায়’।