শীর্ষ সংবাদসংবাদ শিরোনামসব সংবাদ

বর্তমানে দেশের মানুষ নিরাপদে আছে : স্বরাষ্ট্রমন্ত্রী

11যেকোনো সময়ের তুলনায় দেশের মানুষ বর্তমানে সবচেয়ে নিরাপদে রয়েছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শনিবার সকাল ১০টায় ভোলা জেলার মনপুরায় ফায়ার সার্ভিস স্টেশন ও সিভিল ডিফেন্স উদ্বোধন শেষে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির ভাষণে এ মন্তব্য করেন তিনি। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যেকোনো সময়ের চেয়ে দেশের জনগণ সবচেয়ে বেশি নিরাপদে রয়েছে। আমাদের (আওয়ামী লীগ) সরকার দেশের মানুষকে সর্বোচ্চ নিরাপত্তা দিতে প্রস্তুত আছে। যেকোনো সন্ত্রাসী ও দুষ্কৃতকারীদের কোনো ছাড় নয়, তাদের শক্ত হাতে মোকাবিলা করা হবে।

এ সময় আসাদুজ্জামান খান কামাল বলেন, প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী মনপুরায় ফায়ার সার্ভিস স্টেশন স্থাপন করা হয়েছে। তিনি মনপুরা উপকূলে জলদস্যু নিয়ন্ত্রণে আধুনিক স্পিডবোট ও আধুনিক পুলিশ ভ্যান দেওয়ার প্রতিশ্রুতি দেন। সুধী সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পরিবশ ও বন উপমন্ত্রী আলহাজ আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল। গত ৪০ বছরে এই উপকূলে কোনো উন্নয়ন হয়নি। এই সরকার ক্ষমতায় আসার পর নদী ভাঙন রোধ, রাস্তা-ঘাট পাকাকরণ, খাদ্য গুদাম, আধুনিক অডিটোরিয়াম, শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন, ফায়ার সার্ভিস স্টেশন, আধুনিক কোর্ট ভবন নির্মাণ করা হয়েছে। আগামীতে এই উপকূলে কোনো রাস্তা কাঁচা থাকবে না বলে অঙ্গীকার করেন উপমন্ত্রী জ্যাকব।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশের অতিরিক্ত আইজিপি মোখলেচুর রহমান, ফায়ার সার্ভিসের পিডি মো. আতাউল হক, পুলিশের অতিরিক্ত ডিজি আকরাম হোসেন, কোস্ট গার্ডের ক্যাপ্টেন, জেলা এডিএম মো. আবদুল হালিম, মনপুরা উপজেলা নির্বাহী অফিসার এরশাদ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক সহকারী অধ্যাপক এ কে এম শাহজাহান মিয়া প্রমুখ। অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রীর হাতে ফুলের তোড়া দিয়ে বিএনপি ছেড়ে আওয়ামী লীগে যোগদান করেন আচিয়র রহমান, রবিউদ্দিন মাওলানাসহ আরও তিনজন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.