ঢাকাসব সংবাদ

ফরহাদ মজহারকে যশোর থেকে উদ্ধার

ঢাকা জার্নাল:যশোরের নওয়াপাড়া থেকে কবি, কলামিস্ট ও বুদ্ধীজীবী ফরহাদ মজহারকে উদ্ধার করেছে র‌্যাব ৬। তিনি এখন নওয়াপাড়া থানায় আছেন। র‌্যাব ৬-এর সিও খন্দকার রফিকুল ইসলাম  এ তথ্য নিশ্চিত করেছেন।

 খন্দকার রফিকুল ইসলামবলেন, ‘রাত সাড়ে ১১টার দিকে তাকে উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তাকে খুলনায় নেওয়া হচ্ছে।’

পুলিশের এডিশনাল ডিআইজি পদমর্যাদার এই কর্মকর্তা বলেন, সোমবার রাত ৯টার দিকে খুলনা থেকে হানিফ পরিবহনের একটি গাড়িতে করে ঢাকায় ফিরছিলেন ফরহাদ মজহার। এ সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে যশোরের নওয়াপাড়ায় গাড়িটি চেক করে পুলিশ। ওই গাড়িতে ছিলেন ফরহাদ মজহার। তাকে ঢাকার আদাবর থানা পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

খন্দকার রফিকুল ইসলাম  বলেন, তিনি সকালে যে পোশাক পরে বাসা থেকে বেরিয়েছিলেন, সে পোশাক পরিহিত অবস্থাতেই তাকে উদ্ধার করা হয়েছে। তার সঙ্গে অন্য কেউ ছিলেন না। তিনি কিভাবে খুলনা এসেছেন তা জানতে তার সঙ্গে কথা বলা হচ্ছে।

এদিকে ফরহাদ মজহারের উদ্ধারের খবরে সন্তোষ প্রকাশ করেছেন তার স্ত্রী ফরিদা আখতার। তিনি বলেন, ‘আমরা হ্যাপি। কিন্তু বাসায় না ফেরা পর্যন্ত উৎকণ্ঠা থাকবে।’

উল্লেখ্য, ৩ জুলাই সোমবার ভোররাতে মোহাম্মদপুর লিংক রোডের হক গার্ডেনের নিজ বাসা থেকে বের হন ফরহাদ মজহার। এরপর ভোর ৫টা ২৯ মিনিটে তিনি তার স্ত্রীকে ফোন করে জানান, ‘ফরিদা, ওরা আমাকে নিয়ে যাচ্ছে। ওরা আমাকে মেরে ফেলবে।’

ঢাকা জার্নাল, জুলাই ০৪, ২০১৭।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.