Leadশীর্ষ সংবাদসংবাদ শিরোনাম

প্রাক-প্রাথমিক শিক্ষকদের লিখিত পরীক্ষা ৮ নভেম্বর

download (7)ঢাকা জার্নাল: সিনিয়র রিপোর্টার, এটিএন টাইমস, ঢাকা: ৮ নভেম্বর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিকেলে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে এ তথ্য জানানো হয়।

মন্ত্রণালয়য়ের জনসংযোগ কর্মকর্তা রবীন্দ্রনাথ রায় জানান, ২০১৩ সালের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক-প্রাথমিক বিদালয়ের সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা আগামী ৮ নভেম্বর শুক্রবার সকাল ১০ টায় অনুষ্ঠিত হবে। পার্বত্য তিন জেলা ছাড়া দেশের ৬১টি জেলায় একযোগে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

তিনি জানান, ইতোমধ্যে বৈধ প্রার্থীদের মোবাইলে মেসেজ এর মাধ্যমে পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করে সংগ্রহ করার জন্য নির্দেশনা দেয়া হয়েছে। বৈধ প্রার্থীগণ অনলাইনের মাধ্যমে https://dpe.teletalk.com.bd এ ওয়েবসাইট হতে প্রবেশপত্র ডাউনলোড করে সংগ্রহ করতে পারবেন।

এছাড়া ওএমআর শীট পূরণের নির্দেশনাবলী এবং পরীক্ষা সংক্রান্ত অন্যান্য তথ্যwww.dpe.gov.bd ওয়েবসাইট এ পাওয়া যাবে।

লিখিত পরীক্ষায় পরীক্ষার্থীগণ প্রবেশপত্র ছাড়া পরীক্ষা কেন্দ্রে কোন বই, উত্তরপত্র, নোট বা অন্য কোন কাগজপত্র, ক্যালকুলেটর, মোবাইল ফোন ও ভ্যানেটি ব্যাগ, পার্স, ইলেকট্রনিক্স ঘড়ি বা যে কোন ইলেকট্রনিক্স ডিভাইস ইত্যাদি সঙ্গে রাখতে পারবেন না। যদি কোন পরীক্ষার্থী এসব সঙ্গে নিয়ে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করলে তাকে তাৎক্ষণিক বহিষ্কার করা হবে।

ঢাকা জার্নাল, অক্টোবর ২৪, ২০১৩।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.