Leadসংবাদ শিরোনাম

প্রকাশ্যে ধুমপান, ক্ষমা চাইলেন মন্ত্রী

Mohshin MPপ্রকাশ্যে ধুমপান করার ছবি নিয়ে সংবাদ ও ছবি প্রকাশের পর সমাজক ল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলী ক্ষমা চেয়েছেন। প্রকাশে ধুমপান করার বিষয়ে ক্ষমা চেয়ে এরকম ঘটনা ভবিষ্যতে আর ঘটবে না বলেও উল্লেখ করেন মন্ত্রী।

সোমবার সকাল ১০টা ৩৫ মিনিটে ফেসবুকে ক্ষমা চেয়েছেন মন্ত্রী।

ফেসবুকে মন্ত্রী লিখেছেন “গতকাল এবং আজকে বিভিন্ন গনমাধ্যমে আসা আমার একটি ছবি নিয়ে আমি খুবই লজ্জিত। অস্বীকার করি না, আমি একজন চেইন স্মুকার কিন্তু এভাবে প্রকাশ্যে ধুম পান করা আমার কোন ভাবে ঠিক হয় নাই । গতকাল অনেকটা আনকন্সাস মাইন্ডে ঘটে যাওয়া ঘটনার জন্য আমি আন্তরিক ভাবে ক্ষমা চাচ্ছি। এরকম ঘটনা আগামিতে আর হবে না। আমি আশা করি আমার আত্ম-উপলদ্বিকে আপনারা বিবেচনায় এনে নিজ গুনে ক্ষমা করবেন।”

Mohshin Ali MPসোমবার সিলেট বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজে জেএসসি ও প্রাথমিক সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে সৈয়দ মহসিন আলী প্রকাশে ধুমপান করেন।  

জনসমাগম স্থলে প্রকাশে ধুমপান দণ্ডনীয় হলেও সমাজ কল্যাণ মন্ত্রী এই কাণ্ড ঘটনা।ক্ষিক্ষার্থীদের মধ্যেই সিগারেট ধরান মন্ত্রী। আর তা নিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যম ছবিসহ সংবাদ প্রকাশ করে। তাে নিয়ে তোলপাড় সৃষ্টি হলে আজ সোমবার সকালে ফেসবুকের মাধ্যমে ক্ষমা চান মন্ত্রী।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.