রাজশাহীসারাদেশ

নাটোরে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

ঢাকা জার্নাল ডেস্ক:

নাটোরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একটি কলেজের অধ্যক্ষসহ দুজনের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে সদর উপজেলার ডালসড়ক মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত ব্যক্তিরা হলেন তমালতলা টেকনিক্যাল বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ ও বাগাতিপাড়া উপজেলার চকহরিরামপুর গ্রামের বাসিন্দা জুলফিকার আলী (৪৭) এবং মোহনপুর এলাকার আবদুর রফিক (৫২)।

এ ঘটনায় আনোয়ার হোসেন (৪৫) নামের আরেক মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। তিনি বাগাতিপাড়া পৌর মহিলা টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ। তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও কয়েকজন প্রত্যক্ষদর্শী বলেন, গতকাল রাত আটটার দিকে দুই অধ্যক্ষ জুলফিকার আলী ও আনোয়ার হোসেন মোটরসাইকেলে করে নাটোর শহর থেকে সিংড়ায় ফরিদনগর টেকনিক্যাল বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ ফরিদুল ইসলামের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন। নাটোর-বগুড়া মহাসড়কের ডালসড়ক মোড়ে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে তাঁদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আবদুর রফিক নিহত হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে গুরুতর আহত অবস্থায় জুলফিকার আলী ও আনোয়ার হোসেনকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাঁদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাত ১২টার দিকে জুলফিকারের মৃত্যু হয়।

মাজেদুল ইসলাম নামের এক প্রত্যক্ষদর্শী বলেন, অন্ধকারে হেডলাইটের আলোতে মোটরসাইকেলের দুই চালক বিভ্রান্ত হয়ে পরস্পরের অবস্থান ঠিক করতে পারছিলেন না। এ কারণে দুর্ঘটনা ঘটতে পারে।

এ ব্যাপারে আইনগত প্রক্রিয়া চলমান আছে বলে জানিয়েছেন নাটোর সদর থানার পরিদর্শক শফিকুল ইসলাম।