সংবাদ শিরোনামসব সংবাদ

দেশে ফিরলেন মেহেদী, স্বর্ণা ও অ্যানি

ঢাকা জার্নাল: কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস বাংলা এয়ারলাইন্সের বিমান বিধ্বস্তের ঘটনায় আহত আরও তিনজন নেপাল থেকে দেশে ফিরেছেন। তারা হলেন মেহেদী হাসান, তার স্ত্রী সাঈদা কামরুন্নাহার স্বর্ণা এবং মেহেদীর ফুফাতো ভাইয়ের স্ত্রী আলমুন নাহার অ্যানি।

শুক্রবার (১৬ মার্চ) বিকাল সাড়ে তিনটার পর বিজি-০০৭২ ফ্লাইটে তারা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। এখন তাদের নেয়া হয়েছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে।

এই তিনজনের ছাড়ার বিষয়ে বৃহস্পতিবার (১৫ মার্চ) কাঠমান্ডু মেডিকেল কলেজ (কেএমসি) কর্তৃপক্ষ অনাপত্তি দেয়। সে মোতাবেক আজ দুপুরে কাঠমান্ডু ছাড়েন তারা। ওইদিন বিকেল পৌনে তিনটার দিকে দেশে ফিরেছেন শাহরিন আহমেদ। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। আহত ইয়াকুব আলিকে উন্নত চিকিৎসার জন্য ভারতের নেয়া হচ্ছে। রেজওয়ানুল হক নামে অন্য একজনকে এরই মধ্যে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়েছে।

এছাড়া ইমরানা কবির হাসি, শেখ রাশেদ রুবাইয়াত, কবির হোসেন এবং মো. শাহীন বেপারিকে সেখানে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গত সোমবার ঢাকা থেকে ছেড়ে যাওয়া ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইট ৬৭ যাত্রী ও চারজন ক্রু নিয়ে কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে দুর্ঘটনায় পতিত হয়। দুর্ঘটনায় এখন পর্যন্ত ২৬ বাংলাদেশিসহ ৫১ জন নিহত হয়েছেন। এছাড়া গুরুতর আহত ১০ বাংলাদেশি বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।

ঢাকা জার্নাল, মার্চ ১৬, ২০১৮।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.