বিনোদন

দীপাবলির আগেই রণবীর-আলিয়ার সুখবর

ঢাকা জার্নাল ডেস্ক

বলিউড তারকা দম্পতি অভিনেতা রণবীর কাপুর ও অভিনেত্রী আলিয়া ভাট। আসন্ন দীপিাবলিতেই নতুন সফর শুরু করতে যাচ্ছেন এই তারকা দম্পতি। তবে সেটি কী?

ভারতীয় সংবাদমাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন মতে, তৈরি হয়ে গেছে আলিয়া-রণবীরের নতুন বাংলো। তাই দীপিাবলিতে নতুন বাড়িতে প্রবেশ করবেন তারা।

জানা যায়, এই বাংলোর সঙ্গে জড়িয়ে রয়েছে রণবীরের দাদা বলিউড অভিনেতা রাজ কাপুরের স্মৃতি। কেন না রাজ কাপুরের বাড়িটিকেই নতুন করে বাংলো তৈরি করা হয়েছে। তাই রাজ কাপুরের স্ত্রী কৃষ্ণার নাম অনুসারে নতুন বাংলোটির নাম রাখা হয়েছে ‘কৃষ্ণ রাজ’।

ধূসর এবং অফ-হোয়াইট প্যালেটে তৈরি হয়েছে ছয় তলা ভবনের ‘কৃষ্ণ রাজ’। রয়েছে আলো-বাতাস চলাচলের জন্য বিশাল আকারের জানালা। প্রতি তলায় মসৃণ সাদা রেলিং দিয়ে সজ্জিত টেরেস।

পৈত্রিক সম্পত্তির এ বাংলো তৈরিতে প্রায় ৫০ কোটি খরচ করেছেন রণবীর। সে হিসেবে পুরো বাংলোর বর্তমান মূল্য দাঁড়ায় প্রায় ২৫০ কোটি।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যম বলিউড লাইফের একটি প্রতিবেদন বলছে, একমাত্র মেয়ে রাহাকে উপহার হিসেবে এ বাংলো দিতে চান রণবীর। সে কারণে এরইমধ্যে মুম্বাইয়ের সবচেয়ে বিলাসবহুল বাংলোর মালিক হিসেবে রাহার নাম রেজিস্টার করেছেন এ বলিউড অভিনেতা।