বিনোদন

‘ঝলক দিখলা যা’য় কোয়েল !

Koyelঢাকা জার্নাল:  বিয়ের পরে প্রিয় অভিনেত্রীকে দেখতে হলে অন্তত মাস কয়েকের বিরতি মাস্ট- এমনটা যাঁরা ভাবতেন, তাদের জন্য কেল্লা ফতে করল ‘ঝলক দিখলা যা’ নামে জনপ্রিয় রিয়্যালিটি শো।

তার মানে, কোয়েল মল্লিক এবার ধরা দিচ্ছেন ছোট পর্দায়; ওই রিয়্যালিটি শো-এর বিচারক হিসেবে। তবে কোয়েল একা নন, সঙ্গে রইবেন বিখ্যাত কোরিওগ্রাফার রেমো ডিসুজা আর বাংলা ছবির জনপ্রিয় নায়ক যীশু সেনগুপ্ত-ও। এখন আর তাই নায়িকার দর্শন পেতে তার আগামী ছবির হা-হুতাশের অপেক্ষা শেষ, টিভির চ্যানেল ঘোরালেই নিয়মিতভাবে দেখতে পাওয়া যাবে তাকে!

আর নায়িকার বিয়ের পরে এই ছোট পর্দায় কাজ করা নিয়েই টলিপাড়ায় শুরু হয়েছে গোপন ফিসফাস! কোয়েলের এই ডান্স রিয়্যালিটি শো-এর বিচারক হওয়া ঠিক যেন বিয়ের পরে মাধুরী নেনে দীক্ষিত-এর কাজ না-পাওয়ার মতনই। তাছাড়া, বিয়ের পরে ছোট পর্দায় মজলে যে আর কাজ পাওয়া যায় না বড় পর্দায়, এমন আশঙ্কাও লুকিয়ে-চুরিয়ে বেড়াচ্ছে টলিপাড়ায়! কিন্তু সেসব কোনো কথাতেই কান দিচ্ছেন না কোয়েল মল্লিক।

আসলে কেরিয়ারের তীব্র প্রতিযোগিতার মধ্যেই সাহস করে কোয়েল পা রেখেছিলেন জিৎ-এর প্রোডাকশনের রিয়্যালিটি শো-এ। সেখানে জীবনের দুঃখের কথা নিয়ে নায়িকার কাছে আসতেন জীবনভারে পীড়িতরা; কোয়েল তার শো-এর মাধ্যমে তাদের সাহায্য করতেন ন্যায্য বিচার পেতে! পদক্ষেপটাকে দুঃসাহসীও বলা যায়; খুব কম নায়িকাই বড় পর্দার মোহ ছেড়ে এমনভাবে মজতে পারেন ছোট পর্দায়। বিয়ের আগেই যদি সেটা পেরে থাকেন নায়িকা, বিয়ের পরেই বা কেন নয়?

GL09030652তাছাড়া, কে বলল যে টলিপাড়ার ছায়াছবিতে কাজ অমিল হচ্ছে বলেই নায়িকার এই ছোটপর্দা-অভিযান? ব্যাপারটা বরং ঠিক উল্টো। এই মুহূর্তে তিন তিনটে ছবি সই করে ফেলেছেন কোয়েল- ‘বুনো হাঁস’, ‘রকবাজ’, এবং ‘অপরিচিত’! সবকটা ছবিতেই প্রত্যাশামাফিক নায়িকা থাকছেন লিড রোল-এই।

পাশাপাশি, আপকামিং ছবিগুলির মধ্যে দুটিই তৈরি হচ্ছে স্বামী নিসপালের প্রযোজনায়। নিসপালের প্রযোজিত ছবিতে এর আগেও কোয়েল অভিনয় করেছেন ঠিকই; তবে বিয়ের পরে এদুটিই প্রথম কর্তা-গিন্নির ছবি। শোনা যাচ্ছে, পরমব্রত ও দেব থাকবেন দুটি ছবিতে তার বিপরীতে।

তাহলে কি এখন কাজ নিয়েই মেতে আছেন নায়িকা? নববিবাহিত জীবন উপভোগের কী হল?

কোয়েল কিন্তু জানাচ্ছেন যে, ছবি করার পাশাপাশিই তিনি মাথায় রাখছেন দুই পরিবারের সম্মানের কথাটাও। তিনি যে নিছকই একটি পরিবারের মেয়ে আর নন, বরং এখন দু’-দুটো পরিবারের কথা তাকে ভাবতে হয়! আর সে কথা জানিয়েই বলেছেন যে কাজের সঙ্গে দুই বাড়িকেও যথেষ্ট সময় দেন নাকি তিনি!

বলাই বাহুল্য, কোয়েলের এই কাজে ফিরে আসায় হাঁফ ছেড়ে বেঁচেছে বাংলা ছবি কারখানা; ভক্তদের কথা আর না বললেও হয়। সূত্র: ওয়েবসাইট।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.