শীর্ষ সংবাদসব সংবাদ

জবি শিক্ষার্থী সুহেলকে নির্যাতন করে ’মিথ্যা প্রচারণা’ চালানো হয়েছে

’জবিতে কোটা বিরোধী আন্দোলনের নেতা নারীসহ অপ্রীতিকর অবস্থায় আটক’ শিরোনামে প্রকাশিত নিউজটির প্রতিবাদ জানিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের চূড়ান্ত সেমিস্টারের শিক্ষার্থী এ পি এম সুহেল।

তিনি প্রতিবাদ জানিয়ে বলেন, ”আমি কোটা আন্দোলনে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক। কোটা আন্দোলনের জের ধরে গত ২৩/০৫/১৮ইং তারিখে বিশ্ববিদ্যালয়ের সেমিস্টার ফাইনাল পরীক্ষা শেষে বাসায় ফেরার পথে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গেইটের সামনে থেকে ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ জবি কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শাহরুখ আলম শোভনের নেতৃত্বে ১০/১২জনের একটি দল সুন্দরবন কুরিয়ার সার্ভিসের গলিতে নিয়ে গিয়ে পাশবিক নির্যাতন করে এবং আমার ঠোঁট কেটে দেয়। আমাকে বলে,’আন্দোলন ত ভালই করছিস। কত টাকা পাইলি। আমাদের কিছু দিবি না?’ এই বলে আমার উপর পাশবিক নির্যাতন করে আমাকে ফেলে রেখে যায়। পরবর্তীতে দোকানদার এবং আমার বন্ধুরা এসে আমাকে উদ্ধার করে আসগর আলী হাসপাতালে ভর্তি করে। এর কিছুক্ষণ পরই আপনার পোর্টাল থেকে আমাকে নিয়ে ভুয়া তথ্য পরিবেশন করে যা কোটা আন্দোলনের বিরোধীরা আমার বিপক্ষে আমাকে সামাজিকভাবে হেয় করতে প্রচার করতে, থাকে যা সম্পুর্ণ মিথ্যা ও বানোয়াট।’

আমি এর প্রতিবাদ জানাচ্ছি।

সুহেল তার প্রতিবাদে আরো বলেন, ’আমার ঠোঁটের ভেতর ও বাইরের দিকে মোট ১০টি সেলাই করা হয়েছে এবং আমি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুরাতন ভবনের ৩য় তলায় ৭০(বি) কেবিনে চিকিৎসাধীন রয়েছি। আমি এখন পর্যন্ত যাদের চিনতে পেরেছি তাদের তথ্য নিম্নে উল্লেখ করলাম।

সুহেল জানান এ ঘটনার পর নির্যাতনকারীদের বিরুদ্ধে তিনি সুত্রাপুর থানায় একটি মামলা করেছেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.