Leadসংবাদ শিরোনাম

জনগণ যাদের ভোট দেবে তারাই ক্ষমতায় যাবে: প্রধানমন্ত্রী

Pm-hasina20130620022713ঢাকা জার্নাল: সদ্য অনুষ্ঠিত চার সিটি করপোরেশন র্নিবাচনসহ বর্তমান সরকারের সময়ে অনুষ্ঠিত অন্যান্য নির্বাচন প্রসঙ্গ তুলে ধরে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগের সময় অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে, এটা প্রমাণিত। বিরোধী দলের প্রার্থীরা ‍নির্বাচিতও হয়েছেন।

বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে পিরোজপুর জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভার শুরুতে দেওয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেন, “জনগণ যদি সন্ত্রাস, জঙ্গিবাদ, দুর্নীতি ও লুটপাট চায় তাহলে বিরোধী দলকে ভোট দেবে। আর জনগণ যদি শান্তিতে থাকতে চায়, দেশের উন্নয়ন চায় তাহলে আমাদের ভোট দেবে। এটা জনগণের হাতেই ছেড়ে দিয়েছি। জনগণ যাকে ভোট দেবে তারাই বিজয়ী হবে।”

প্রধানমন্ত্রী বলেন, “যারা বেলা দুপুর ১২টা পর্যন্ত ঘুমান তারা হলেন আস্তিক! আর যারা ফজরের নামাজ পড়ে দিনের কাজ শুরু করেন, তারা হলেন নাস্তিক! এটাও আমাদের শুনতে হয়। এটা আমাদের জন্য দুর্ভাগ্য।”

বিরোধী দলের তত্ত্বাবধায়ক সরকারের দাবি প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, “তত্ত্বাবধায়ক সরকারের নামে তারা আন্দোলন করছে। মানুষ হত্যা করছে। কিন্তু অনির্বাচিত সরকার আসলে নির্বাচনই হবে না। কেউ কেউ ফতোয়া দিয়ে বসবেন যে, এই অনির্বাচিত সরকার কেয়ামত পর্যন্ত থাকতে পারবে।”

ঢাকা জার্নাল, জুন ২০, ২০১৩।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.