খেলা

চেন্নাই টেস্টের আগের দিন দলে যোগ দিলেন সাকিব

ঢাকা জার্নাল ডেস্ক

ভারতের মাটিতে দুটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে চলতি মাসের ১৫ তারিখেই সেখানে পৌঁছে গিয়েছিল বাংলাদেশ দল। গেল তিনদিন অনুশীলনে ব্যস্ত সময় পার করেছেন নাজমুল হোসেন শান্তরা। তবে দলের সঙ্গে বাংলাদেশের পোস্টার বয় সাকিব আল হাসান ভারতে যাননি। পাকিস্তান সিরিজের পর তিনি সরাসরি চলে গিয়েছিলেন ইংল্যান্ডে, সেখানে কাউন্টি ক্রিকেট খেলেছেন। এবার ইংল্যান্ড থেকে চেন্নাইয়ে পৌঁছালেন সাকিব।

গতকাল (মঙ্গলবার) দিবাগত রাতে দলের সঙ্গে চেন্নাইতে যোগ দিয়েছেন সাকিব, সংবাদমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছে দলের একটি বিশ্বস্ত সূত্র।

যদিও আরও দুদিন আগেই দলের সঙ্গে অনুশীলনে যোগ দেওয়ার কথা ছিল সাকিবের। তবে ভিসা সংক্রান্ত জটিলতায় কিছুটা বিলম্ব হওয়ায় এই সময়টা তিনি লন্ডনে নিজের পরিবারের সঙ্গে কাটিয়েছেন। সাকিবের স্ত্রী শিশির নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের ঘুরাফেরার ছবি নিজেই পোস্ট করেছেন।

আগামীকাল (১৯ সেপ্টেম্বর) চেন্নাইতে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। তার আগে আজকে দলের সঙ্গে অনুশীলনে নামবেন সাকিব। একটি মাত্রই অনুশীলন সেশন পাবেন তিনি। তবে এতেই তার প্রস্তুতি সম্পন্ন হবে বলে আশা করছে ম্যানেজমেন্ট। কারণ ভারতের মাটিতে আইপিএল খেলায় সেখানের পিচ সম্পর্কে বেশ ভালো ধারণা আছে সাকিবের।