রাজনীতিসব সংবাদ

গোদাগাড়ী-তানোর আসনে মনোনয়নে দৌড়ে রাব্বানি এগিয়ে!

ঢাকা জার্নাল : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের এখনো প্রায় দেড় বছর বাকি রয়েছে। এরমধ্যেই ক্ষমতাসীন দল আওয়ামী লীগ আগামী নির্বাচনে বিজয়ের লক্ষ্যে ছক কষে পুরোদমে মাঠে নেমেছে। ক্লিন ইমেজের তরুণ,আওয়ামী লীগ রাজনীতির সঙ্গে যুক্ত প্রায় একশ জন নতুন সম্ভাব্য প্রার্থীকে ঈদের পরই দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাকবেন বলে নিশ্চিত করেছেন গণভবনের একটি সূত্র।
এই ১০০ জন সম্ভাব্য প্রার্থীদের মধ্যে রয়েছেন গোদাগাড়ী তানোরের কৃতি সন্তান, একবিংশ শতাব্দীর তারুণ্যের প্রতীক, পাঁচন্দর ইউনিয়ন পরিষদের দুইবারের সাবেক সফল চেয়ারম্যান ও বর্তমানে দুইবারের মুন্ডুমালা পৌরসভার সফল মেয়র জননেতা গোলাম রাব্বানির নাম।
বিভিন্ন সংস্হার মাঠ জরিপ এবং দলের পক্ষ থেকে জরিপে যেসব তরুণ প্রার্থীদের অবস্হান তৃণমূলে দৃঢ় ও সুসংহত কেবলমাত্র তাদেরই সেই বৈঠকে ডাকা হচ্ছে। এর মধ্যে রয়েছেন গোলাম রাব্বানি।
মনোনয়ন প্রত্যাশী রাব্বানি এলাকায় বেশ আলোচিত হয়ে উঠেছেন এবং বর্তামান এমপির থেকেও অনেক জনপ্রিয় হয়ে উঠেছেনl বিশেষ করে গোদাগাড়ী তানোরের তরুণ নেতাকর্মী ও ভোটাররা ঝুকছেন রাব্বানির দিকেই। ফলে গোদাগাড়ী-তানোর আসনে বর্তমান এমপি অনেকটাই বেকায়দায়l

মনোনয়ন দৌড়ে বর্তমান প্রার্থীর সামনে গোলাম রাব্বানিই বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছেন বলে জানিয়েছেন দলের ঘনিষ্ঠরা।
তবে এলাকা থেকে জানানো হচ্ছে— মনোনয়ন পেলেই এমপি হবেন গোলাম রাব্বানি। বাস্তব পরিস্হিতি দেখতে এখন শুধুই অপেক্ষার পালা।

ঢাকা জার্নাল, সেপ্টেম্বর ৩, ২০১৭।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.