শীর্ষ সংবাদসংবাদ শিরোনাম

খালেদা জিয়া কোর্টেও মিথ্য বলেছেন

images (3)ঢাকা জার্নাল: খালেদা জিয়াকে উদ্দেশ্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কোর্টেও মিথ্যা বলেন। রোববার মওদুদ আহমেদের পয়েন্ট অব অর্ডারের জবাব দিতে গিয়ে তিনি এ কথা বলেন।

সংসদ নেতা শেখ হাসিনা তারা মামলায় মোকাবেলা করতে চান না। মামলার বিষয়ে লজ্জা পান, ভয় পান। আজকেও উনি (খালোদা জিয়া) কোর্টে যাননি। কোর্টে বলেছেন- পার্লামেন্টের ব্যস্ততা আছে। কই উনিতো পার্লামেন্টেও নেই। কোর্টের কাছেও উনি মিথ্যা বলেন।

সিটি করপোরেশন নির্বাচন দলীয় না হলেও দল চিহ্নিত উল্লেখ করে শেখ হাসিনা বলেন, যুদ্ধাপরাধীরা এক হয়েছে, যারা গণতন্ত্র চায়নি তারা এক হয়েছে, ক্ষমতা দখলকারীরা এক হয়েছে। তাদের টাকা পয়সার অভাব নেই। আজকের পত্রিকায় ছাপা হয়েছে- একজন রিকশাওয়ালা বলেছেন, বিএনপি প্রার্থী তাদের পরিবারের প্রত্যেক সদস্যকে এক হাজার টাকা দিয়েছেন। ওই পরিবার ১০ হাজার টাকা পেয়েছে।

তিনি বলেন, অবশ্য এটা ভাল। সেই ১০ হাজার টাকায় সে একটা রিক্শা কিনতে পারবে। নির্বাচনে অংশ নিয়ে গরিব মানুষটাও টাকা পেল। নির্বাচন অবাধ না হলে ওই রিক্শা চালক টাকা পেতেন না। যদি ভোট চুরি করতে পারতো তাহলে ওই গরিব মানুষকে সেই টাকাটা দিতো না।

প্রধানমন্ত্রী বলেন, নির্বাচনের যখন ফলাফল হচ্ছে, তখন আমি আমাদের নেতা-কর্মীদের বলে দিয়েছি- যেন কোন রকম গণ্ডগোল না হয়। মানুষ যাকে ভোট দেবে সে পাশ করবে।

নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, নির্বাচন অবাধ ও সুষ্ঠু হওয়ার পদ্ধতি চলে এসেছে।

ঢাকা জার্নাল, জুন ১৬, ২০১৩।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.