Leadসংবাদ শিরোনাম

খালেদার যাত্রাপথে বিভক্ত বিএনপি

bnp-Khaleda-bg20130928084545ঢাকা জার্নাল: খালেদার গাড়ি বহর থেকে: ভালোই খেলা দেখাচ্ছেন বিএনপি নেতাকর্মীরা। চেয়ারপারসন খালেদা জিয়া জনসভায় যোগ দেওয়ার উদ্দেশে খুলনা যাচ্ছেন। আর পথের দু’ধারে দাঁড়িয়ে নিজেদের বিভক্ত করে খালেদাকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন নেতাকর্মীরা।

খালেদা জিয়াও গাড়ির গতি কিছুটা মন্থর করে পথের দু’ধারে দাঁড়িয়ে থাকা নেতাকর্মীদের শুভেচ্ছা নিচ্ছেন। কখনোবা হাত নেড়ে দিচ্ছেন শুভেচ্ছার জবাব।

আর নেতাকর্মীরা জিয়াউর রহমান, খালেদা জিয়া ও তারেক রহমানের ছবি সম্বলিত ব্যানার, ফেস্টুন ও প্লাকার্ড হাতে শ্লোগান দিচ্ছেন যার যার মনোনয়ন প্রত্যাশী নেতার নামে।

খালেদা জিয়া শনিবার বিকেল সাড়ে চারটার দিকে তার গুলশানের বাসা ছাড়ার পর রাজধানীর মিরপুর থেকেই এমন শোডাউন শুরু হয়। এখানে এস এ খালেক ও তানভীর আহমেদের অনুসারীরা পৃথক পৃথক স্থানে দাঁড়িয়ে খালেদা জিয়াকে শুভেচ্ছা জানান।

তাদের মতোই আমিনবাজারে আদালা আলাদা জমায়েতে শোডাউন দেন আমান উল্লাহ আমান ও অধ্যাপক আব্দুল মান্নানের সমর্থকরা।

সাভারে দেখা যায় মেজর মিজানুর রহমানের শোডাউন। একই আসনে তার প্রতিদ্বন্দ্বী ডা. দেওয়ান সালাউদ্দিন বাবু এ দিনের সবচেয়ে বড় শোডাউনটি দেন বাইপাইল মোড়ে।

ধামরাইয়ে ধামরাই বিএনপি সভাপতি তমিজ উদ্দিন তাজ, ঢাকা জেলা ছাত্রদল সেক্রেটারি ইয়াসিন ফেরদৌস মুরাদ, ব্যারিস্টার জিয়াউর রহমানের অনুসারীদের শোডাউন চোখে পড়ে।

মানিকগঞ্জে আফরোজা খান রীতা, উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান, তোজাম্মেল হোসেন তোজা, আব্দুল ‍হামিদ ডাবলু, সাইফুল হুদা সানি ও সৈয়দ মেজবাহ উদ্দিনের সমর্থকদের শোডাউন দিতে দেখ‍া যায়।

রাজবাড়ীতে দেখা যায় আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম ও নাসিরুল হক সাবুর শোডাউন।

ঢাকা জার্নাল, সেপ্টেম্বর ২৮, ২০১৩

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.