ঢাকাশীর্ষ সংবাদসংবাদ শিরোনাম

ওরা মোবাইল মানিব্যাগ টান মারে,ধরা পরলে ব্লেড মারে!

ঢাকা জার্নাল রিপোর্ট: 

তেজগাঁওয়ে চাকু ও ব্লেডসহ ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল তেজগাঁও থানার কারওয়ান বাজার শুটকিপট্টি খান হোটেলের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা চলন্ত গাড়িতে থাকা মানুষের মোবাইল,মানিব্যাগ ছোঁ মেরে নিয়ে যান,আর ধরা পরলে ছুরি,ব্লেড দিয়ে আঘাত করেন।

গ্রেফতার ৩ জন হলো- মোঃ শাকিল (২৯) সজিব (১৯) এবং মোঃ মালেক (৩৩)।

গ্রেফতার তিনজনই চিহ্নিত ছিনতাইকারী। তারা কারওয়ান বাজার কেন্দ্রিক ছিনতাই করে থাকেন। মূলত বাজারে আসা লোকজনই তাদের প্রধান টার্গেট। এসব লোক গাড়িতে করে আসা বা যাওয়ার সময় তারা ছোঁ মেরে মোবাইল অথবা মানিব্যাগ টান দিয়ে নিয়ে যায়। আবার বাজার শেষে হেঁটে যাওয়ার সময়ও হাত থেকে টান মেরে মোবাইল অথবা মানিব্যাগ নিয়ে পালিয়ে যান। এসময় কেউ বাধা দিলে বা ধরা পরলে তারা ব্লেড,ছুরি দিয়ে আঘাত করে।

গতকালও তারা ছিনতাইয়ের উদ্দেশ্যে কারওয়ান বাজার শুটকিপট্টি খান হোটেলের সামনে অবস্থান করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের শরীর তল্লাশি করে দুইটি চাকু এবং একটি ব্লেড উদ্ধার করা হয়। তারা এর আগেও একাধিকবার গ্রেফতার হয়েছিল। কিন্তু জামিনে বের হয়ে তারা আবারও একই অপরাধে জড়িয়ে পরেন। গ্রেফতার শাকিলের বিরুদ্ধে  ৪ টি,সজিবের বিরুদ্ধে ৫ টি এবং মালেকের বিরুদ্ধে ৩ টি মামলা রয়েছে।