শীর্ষ সংবাদ

এক সচিব ওএসডি, দুই সচিবের দপ্তর বদল

Govt-logo20130624043216ঢাকা জার্নাল: ভূমি সংস্কার বোর্ডের সচিবকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) এবং অপর দুই সচিবের দপ্তর বদল করা হয়েছে।

রোববার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক আদেশে ভূমি সংষ্কার বোর্ডের চেয়ারম্যান (সচিব) মো. নূরুল হককে ওএসডি করা হয়েছে।

একই আদেশে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. আশরাফুল মকবুলকে জাতীয় সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব করা হয়েছে। সংসদ সচিবালয়ের সচিব মো. মাহফুজুর রহমানকে ভূমি সংষ্কার বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে।

অপর আদেশে ফরিদপুরের নদী গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক কাজী আবু সাঈদকে বিনিয়োগ বোর্ডের (আইসিটি অ্যান্ড রিসার্চ) নির্বাহী সদস্য, ওএসডি যুগ্ম-সচিব আনিস উল হক ভূইয়াকে ঢাকা চামড়া শিল্প নগরীর (২য় প্রকল্প) প্রকল্প পরিচালক, ওএসডি যুগ্ম-সচিব এস এম শিবলী নাজিরকে কৃষি মন্ত্রণালয়ের ফলিত পুষ্টি ও গবেষণা ইনস্টিটিউটের ভৌত অবকাঠামো শক্তিশালীকরণ প্রকল্পের পরিচালক এবং ওএসডি যুগ্ম-সচিব মো. আব্দুস সাত্তারকে নৌপরিবহন মন্ত্রণালয়ের শিপিং কর্পোরেশনের নিজস্ব জমিতে ২৫তলা ভবন নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক করা হয়েছে।

পৃথক আদেশে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্মসচিব বেগম মাহবুবা মাশকুর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের যুগ্মসচিব মতিউর রহমান এবং বিটিভির পরিচালক (যুগ্মসচিব) আনিছ আহমেদকে ওএসডি করা হয়েছে।

ঢাকা জার্নাল, সেপ্টেম্বর ২২, ২০১৩

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.