রাজশাহীসারাদেশ

উল্লাপাড়ায় স্বামীর হাতে স্ত্রী খুন, স্বামী গ্রেপ্তার

ঢাকা জার্নাল ডেস্ক: মো. ময়নুল হোসাইন, চলনবিল

পারিবারিক কলহের জেরে সোমবার সকালে স্বামীর হাতে খুন হয়েছেন স্ত্রী আকলিমা খাতুন (৫০)। উল্লাপাড়া উপজেলার ঘিয়ালা গ্রামের বাসিন্দা স্বামী আব্দুর রাজ্জাক আকলিমাকে নির্মমভাবে পিঠিয়ে হত্যা করেন বলে অভিযোগ উঠেছে। উল্লাপাড়া মডেল থানা পুলিশ ঘাতক স্বামী আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করেছে।

নিহত আকলিমার ভাই আলাউদ্দিন উল্লাপাড়া মডেল থানায় দেয়া এজাহারে উল্লেখ করেছেন, দীর্ঘদিন ধরে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে আকলিমার সঙ্গে তার স্বামী আব্দুর রাজ্জাকের গোলযোগ চলে আসছিল। আব্দুর রাজ্জাক মাঝে মধ্যেই তার স্ত্রীকে মারধর করতেন। সোমবার সকালে পূর্ব গোলযোগের জের ধরে প্রথমে আকলিমার সঙ্গে রাজ্জাকের ঝগড়া হয়। এক পর্যায়ে রাজ্জাক তাকে লাঠি দিয়ে বেধরক পেটায়। গুরুতর আহত অবস্থায় আকলিমাকে উল্লাপাড়া উপজলো স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক রুহুল আমিন জানান, ঘটনার খবর পেয়ে তারা দ্রুত ঘিয়ালা গ্রামে যান এবং আকলিমার স্বামী আব্দুর রাজ্জাককে বাড়ি থেকেই গ্রেপ্তার করা হয়। পরে আকলিমার মরদেহ সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। আলাউদ্দিনের এজাহারটি খুনের মামলা হিসেবে থানায় রেকর্ড করা হয়েছে। মামলায় আব্দুর রাজ্জাককে একমাত্র আসামী করা হয়েছে বলেও জানান তিনি।