রাজনীতিসংবাদ শিরোনামসব সংবাদ

‘ইনুর নাম মুখে নিলে অজু ভেঙ্গে যায়’

22তথ্য মন্ত্রী হাসানুল হক ইনুর নাম মুখে নিলে অজু ভেঙ্গে যায় বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ্‌ মোয়াজ্জেম হোসেন।

শুক্রবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এক আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি। ‘মহান ৭ নভেম্বর সিপাহী-জনতা সংহতি বিপ্লব দিবস’ উপলক্ষ্যে জিয়া পরিষদ এ আলোচনা সভার আয়োজন করে।
শাহ্‌ মোয়াজ্জেম হোসেন বলেন, আমি তার (ইনু) নাম নেইনা। তার নাম নিলে অজু ভেঙ্গে যায়। যে জিয়াউর রহমান যুদ্ধকরে দেশ স্বাধীন করেছেন তার বিরুদ্ধেই সে কথা বলে।

যারা জিয়াউর রহমানের অবদানকে খাটো করে দেখে তারা মূলত দেশের স্বাধীনতাকে খাটো করে দেখে বলে উল্লেখ করে তিনি বলেন, স্বাধীনতার যুদ্ধে বঙ্গবন্ধু ও জিয়ার অবদানকে খাটো করে দেখার কিছু নেই। যারা তাদের অবদানকে দেখে তারা মূলত দেশের স্বাধীনতাকে খাটো করে দেখে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমালোচনা করে তিনি বলেন, আপনি প্রধানমন্ত্রী হিসেবে যে কথাগুলো বলেন তা মানায় না। আপনি বৈধ/অবৈধ যেমন প্রধানমন্ত্রী হন না কেন, বক্তব্য দেয়ার সময় আপনাকে আরও সংযত হতে হবে।

বিএনপি চেয়াপারসন বেগম খালেদা জিয়ার আহ্বানে সামনে আবার আন্দোলন হবে জানিয়ে তিনি বলেন, সেই আন্দোলনে দেশের মানুষ সাড়া দেবে। তবে আন্দোলনের ফলে কী হবে সেটা এখন আর বলতে চাই না। শুধু এতোটুকু বলতে চাই, আবার আন্দোলন হবে।

আয়োজক সংগঠনের ভাইস চেয়ারম্যান ডাঃ আবদুল কুদ্দুসের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য সৈয়দা আসিফা আশরাফি পাপিয়া, বাংলাদেশ জাতীয় পার্টি’র (বিজেপি) সাবেক মহাসচিব আনোয়ার হোসেন ভুঁইয়া, জিয়া পরিষদের ভাইস চেয়ারম্যান অধ্যাপক ড. শফিকুল ইসলাম, সহকারী মহাসচিব অধ্যক্ষ বাহা উদ্দিন বাহার প্রমুখ।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.