বিনোদনসব সংবাদ

আবারও দূঃসাহসী দৃশ্যে পাওলি

34দূঃসাহসী অভিনেত্রী হিসেবে সুনাম এবং দুর্নাম- দুটোই রয়েছে তার। বাংলার গন্ডি ছাড়িয়ে বলিউডেও লেগেছে তার আবেদন কিংবা যৌনতার আঁচ। ‘হেট স্টোরি’ ছবিতে পাওলির খোলা পিঠের পোস্টার দেখেই আন্দাজ করা গেছে ভেতরের মালমশলা। নতুন খবর, আবারও বলিউডে আগুন লাগাতে আগের চেয়ে সাহসী ভঙ্গিতে আসছেন বঙ্গকন্যা পাওলি দাম।

‘হেট স্টোরি’ ছবির তিন বছর পর ‘ইয়ারা সিলি সিলি’ র মাধ্যমে বলিউডে প্রত্যাবর্তন ঘটতে চলেছে তার। এই সিনেমার প্রথম ট্রেলরটি আগেই রিলিজ হয়েছে। এবার রিলিজ হল দ্বিতীয় ট্রেলর।  এখানে অত্যন্ত সাহসী পদক্ষেপে সামনে আসছেন পাওলি দাম।

‘ইয়ারা সিলি সিলি’ কোনও বদলা নেওয়ার কাহিনি নয়, পুরোদস্তুর প্রেমের গল্প। সুভাষ সহগলের পরিচালনায় এই সিনেমায় পাওলিকে দেখা যাবে যৌনকর্মীর ভূমিকায়। ছবিতে তার চরিত্রের নাম মল্লিকা।  এই সিনেমায় অনেক সাহসী দৃশ্য রয়েছে, রয়েছে অনেক গালিগালাজও। এরপরও সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়ে গিয়েছে। সহগল বলেছেন, বোর্ডের কর্তাব্যক্তিরা ছবির প্রশংসা করেছেন। চিত্রনাট্যের প্রয়োজনেই সাহসী দৃশ্য ও অশ্লীল কথাবার্তা সিনেমায় রাখতে হয়েছে।

পাওলির ভাষ্যমতে, যৌনকর্মীর ভূমিকায় অভিনয় করলেও ‘হেট স্টোরি’-র চেয়ে গল্পের দিক থেকে থেকে ‘ইয়ারা সিলি সিলি’ একেবারেই ভিন্ন ধরনের ছবি।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.