স্ত্রীকে প্রেমিকের ঘরে তুলে দুধ দিয়ে গোসল করলেন স্বামী

জুলাই ৭, ২০২৪

ঢাকা জার্নাল ডেস্ক:

 

সিকান্দার আলী একজন ট্রাকচালক। পেশাগত কারণে প্রায়ই তাঁকে এলাকার বাইরে থাকতে হয়। এই সুযোগে স্ত্রীর সঙ্গে তার এক স্বজনের সম্পর্ক গড়ে ওঠে।

অনেক চেষ্টা করেও স্ত্রীকে ওই সম্পর্ক থেকে বের করতে না পেরে স্ত্রীকে তার প্রেমিকের ঘরে তুলে দিয়েছেন তিনি। এরপর বাড়ি ফিরে তিনি গোলাপ ফুল মেশানো এক বালতি দুধ দিয়ে গোসল করে নিজেকে ‘পবিত্র’ ঘোষণা করেছেন।

ঘটনাটি ঘটেছে চুয়াডাঙ্গা সদর উপজেলার একটি গ্রামে। সিকান্দারের দুধ–গোলাপ ফুল দিয়ে গোসল করার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। সিকান্দারের ভাষ্য,নাবালক তিন সন্তানের কথা ভেবে স্ত্রীকে দফায় দফায় ক্ষমা করে দিয়েছিলেন তিনি। এরপরও সংশোধন না হওয়ায় এবার বাধ্য হয়ে তাকে পছন্দের মানুষের বাড়িতে তুলে দিয়েছেন এবং নিজে দুধ দিয়ে গোসল করে ‘পাপমুক্ত’ হয়েছেন। পরে সিকান্দারকে তালাক দিয়ে পছন্দের মানুষকে বিয়ে করেছেন তার স্ত্রী।

শনিবার (৬ জুলাই) দুপুরে সিকান্দার আলীর বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি। তিনি ট্রাক নিয়ে জেলার বাইরে গেছেন বলে তার পরিবারের সদস্যরা জানান। খোঁজ নিয়ে জানা গেছে,১৭ বছরের সংসার ছিল সিকান্দারের। পারিবারিকভাবেই তাদের বিয়ে হয়েছিল। এই দম্পতির দুই ছেলে ও এক মেয়ে। বড় ছেলের বয়স ১৫ বছর ও ছোট ছেলের বয়স ৬ বছর। তারা বর্তমানে ঝিনাইদহ নানার বাড়িতে আছে। একমাত্র মেয়েটি মায়ের সঙ্গে তার নতুন সংসারে রয়েছে।

প্রতিবেশী ও সিকান্দারের পরিবারের সদস্যরা জানান,পেশাগত কারণে ১০ বছরের বেশি সময় ধরে সিকান্দারকে নিজ এলাকার বাইরে অবস্থান করতে হয়। এই সুযোগে এক স্বজন তার স্ত্রীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এর আগে একবার বাড়ি থেকে পালিয়েও যান দুজন। বিষয়টি সে সময় পারিবারিকভাবে নিষ্পত্তি করে ওই নারীকে স্বামীর সংসারে ফিরিয়ে আনা হয়।

সিকান্দার মুঠোফোনে প্রথম আলোকে বলেন,বিষয়টি জানার পরও ছোট ছোট সন্তানদের অনিশ্চিত ভবিষ্যতের কথা ভেবে স্ত্রীকে ওই পথ থেকে ফেরাতে বহু চেষ্টা করেন। এরপরও তার অবৈধ সম্পর্ক চলতে থাকে। একপর্যায়ে বুধবার সন্ধ্যায় বাড়িতে ফিরে দুজনকে একসঙ্গে দেখতে পান। এরপর স্ত্রীর প্রেমিক পালিয়ে যান। পরে স্ত্রীকে সঙ্গে করে তার প্রেমিকের বাড়িতে উপস্থিত হন সিকান্দার। ওই রাতেই স্ত্রী সিকান্দারকে তালাক দিয়ে তার প্রেমিককে বিয়ে করেন। তবে কোন কাজির কাছে তালাক ও বিয়ে হয়েছে, তা জানাতে পারেননি সিকান্দার। তালাকের খবর জানার পর বৃহস্পতিবার দুপুরে এক বালতি দুধ ও গোলাপ ফুল দিয়ে গোসল করেন তিনি।