June 24, 2017, 1:08 pm | ২৪শে জুন, ২০১৭ ইং,শনিবার, দুপুর ১:০৮

রাজধানীতে পোষ্য প্রাণীর প্রদর্শনী

LOGO-of-PET-SHOW20130814033329ঢাকা জার্নাল: দেশে পোষ্য ও বন্য প্রাণীদের অধিকার নিশ্চিত করতে পোষ্য প্রাণীর প্রদর্শনীর আয়োজন করা হচ্ছে রাজধানীতে।
‘এনিম্যাল রাইটস এন্ড পেট শো ইন বাংলাদেশ’ নামের এই প্রদর্শনীর আয়োজন করছে ইমপ্লিসিট মিডিয়া এন্ড কমিনিকেশনস্ লি. এর অঙ্গ প্রতিষ্ঠান ব্ল্যাক অ্যান্ড অরেঞ্জ।

২৯ আগস্ট সকাল ১০টায় এ প্রদর্শনীর উদ্বোধন করবেন মৎস ও প্রাণী সম্পদ মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী। তিনদিন ব্যাপী এই প্রদর্শনী আগামী ২৯ আগস্ট থেকে ৩১ আগস্ট পর্যন্ত চলবে। দর্শক ও অংশগ্রহণকারীদের জন্য প্রদর্শনী উন্মুক্ত থাকবে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

আয়োজকরা জানান, দেশের পোষ্য ও বন্য পশু পাখিদের অধিকার নিশ্চিতকরন, সঠিক পরিচর্যা এবং মান উন্নয়ন এবং এই সেক্টরের মালিক এবং খাবার প্রস্তুতকারী, আমদানিকারক ও বিক্রেতাদের উৎসাহিত করতেই এই আয়োজন করা হচ্ছে।

প্রদর্শনীতে পোষ্য পশু পাখির অধিকার, মান উন্নয়ন, সঠিক পরিচর্যা ও সংরক্ষণ বিষয়ক বিভিন্ন কর্মশালাও অনুষ্ঠিত হবে।

প্রদর্শনীতে সব ধরনের পাখি, পোষা বিড়াল, পোষা কুকুর, অ্যাকুরিয়াম ও মাছ নিয়ে মালিকরা অংশগ্রহণ করবেন। এছাড়া পশুপাখিদের খাবার এবং ওষুধ প্রস্তুতকারী ও রফতানিকারক প্রতিষ্ঠানও অংশ নেবে এ আয়োজনে।

মেলা বিষয়ে বিস্তারিত জানান জন্য ০১৮৩৮০০৩০২১ মোবাইল নম্বর এবং contact@implicitgroup.co.uk ই-মেইলে যোগাযোগ করা জন্য বলা হয়েছে।

ঢাকা জার্নাল, আগস্ট ১৪, ২০১৩।buo20130814033329

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল