June 24, 2017, 1:08 pm | ২৪শে জুন, ২০১৭ ইং,শনিবার, দুপুর ১:০৮

টেলিকনফারেন্সে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করলেন অর্থমন্ত্রী

images (1)ঢাকা জার্নাল: সিলেটে টেলিকনফারেন্সের মাধ্যমে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের মানসিনগর ও কালিরগাঁও এলাকায় এ বিদ্যুৎ কেন্দ্রের উদ্বোধন করা হয়।

বুধবার বিকেল ৫টায় ঢাকা থেকে টেলিকনফারেন্সের মাধ্যমে মন্ত্রী নতুন বিদ্যুৎ সংযোগের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর অধীনে এ প্রকল্প বাস্তবায়নে প্রায় ১ কোটি ৩২ লাখ টাকা ব্যয় হয়। এতে মোট ১৩.১৪৪ কিলোমিটার দৈর্ঘ্য বিদ্যুৎ লাইন স্থাপন করা হয়। এতে মানসিনগর ও কালিরগাঁও এলাকায় বর্তমানে ৮শত ৮১টি পরিবার বিদ্যুৎ সুবিধা পাবেন। পর্যায়ক্রমে বিদ্যুতের গ্রাহক সংখ্যা আরও বাড়ানো হবে।

উদ্বোধনকালে অর্থমন্ত্রী বলেন, গ্রামীণ জনপদের মানুষের ভাগ্য উন্নয়ন করা বর্তমান সরকারের অন্যতম লক্ষ্য।
আ.লীগ তার প্রতিশ্রুতি অনুযায়ী যুগ যুগ ধরে অবহেলিত মানসিনগর-কালিরগাঁও এলাকায় বিদ্যুৎ সেবা পৌঁছে দিয়ে অঙ্গীকারের সফল বাস্তবায়ন করেছে।
মন্ত্রী তার বক্তব্যে আরও বলেন, সিলেট সদর উপজেলার মধ্যে সবচেয়ে অবহেলিত জালালাবাদ ইউনিয়নকে বর্তমান সরকার ও অগ্রাধিকারভিত্তিক বিভিন্ন উন্নয়ন প্রকল্পের মাধ্যমে অতীতের সব অবহেলা-বঞ্চনার অবসান ঘটিয়ে এ অঞ্চলের মানুষের মধ্যে হাসি ফোটাতে সক্ষম হয়েছে।
উন্নয়নের চলমান ধারা ভবিষ্যতে অব্যাহত রাখতে আ.লীগের নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার জন্য সবার প্রতি আহ্বান জানান অর্থমন্ত্রী।

কালিরগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক ও স্থানীয় সরকার বিভাগ সিলেটের উপ-পরিচালক মো. শাহাব উদ্দিন, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২-এর ব্যাবস্থাপক (জিএম) অমর আলী এবং পল্লিবিদ্যুৎ সমিতি-২-এর সভাপতি মুহিবুর রহমান
বাংলাদেশ সময় ২০৩৭ ঘন্টা, জুন ২৬, ২০১৩

ঢাকা জার্নাল, জুন ২৬, ২০১৩।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল