১ জানুয়ারি ঢাকায় আ.লীগের নির্বাচনি জনসভা

ডিসেম্বর ২২, ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ১ জানুয়ারি (সোমবার) রাজধানীতে নির্বাচনি জনসভা করবে ক্ষমতাসীন আওয়ামী লীগ। ওই দিন বিকাল ৩টায় মোহাম্মদপুরের শারীরিক চর্চাকেন্দ্র মাঠে অনুষ্ঠেয় জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (২২ ডিসেম্বর) এ তথ্য নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট আসনে (ঢাকা-১৩) আওয়ামী লীগের প্রার্থী ও দলের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

এর আগে বুধবার (২০ ডিসেম্বর) সিলেট থেকে আওয়ামী লীগের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন দলটির সভাপতি শেখ হাসিনা। এদিন হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরানের (রহ.) মাজার জিয়ারতের পর সেখানে আয়োজিত জনসভায় বক্তব্য দেন তিনি।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) পঞ্চগড়, লালমনিরহাট, নাটোর, পাবনা ও খাগড়াছড়ি জেলায় নির্বাচনি জনসভায় বক্তব্য দেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। তিনি রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে জনসভাগুলোতে ভার্চুয়ালি যুক্ত হন।

শনিবার (২৩ ডিসেম্বর) আরও ছয়টি জেলায় আওয়ামী লীগের নির্বাচনি জনসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য দেবেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। খুলনা বিভাগের কুষ্টিয়া, ঝিনাইদহ ও সাতক্ষীরা জেলা, বরিশাল বিভাগের বরগুনা জেলা, ময়মনসিংহ বিভাগের নেত্রকোনা জেলা এবং চট্টগ্রাম বিভাগের রাঙামাটি জেলায় জনসভাগুলো অনুষ্ঠিত হবে।

আওয়ামী লীগের দফতর থেকে জানানো হয়েছে, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ২৯ ডিসেম্বর (শুক্রবার) বিকাল ৩টায় বরিশাল জেলা সদরে নির্বাচনি জনসভায় এবং ৩০ ডিসেম্বর (শনিবার) গোপালগঞ্জ-৩ নির্বাচনি এলাকায় (টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া) ও মাদারীপুর-৩ নির্বাচনি জনসভায় বক্তব্য দেবেন।