ইন্টারন্যাশনাল হোপ স্কুলে ৫দিনব্যাপী ‘মিউজিক অ্যান্ড আর্ট ফেস্ট’ অনুষ্ঠিত

সেপ্টেম্বর ১৪, ২০২৩

শিক্ষার্থীদের মেধাবিকাশে ইন্টারন্যাশনাল হোপ স্কুলে পাঁচ দিনব্যাপী ‘মিউজিক অ্যান্ড আর্ট ফেস্ট ২.০’ শেষ হয়েছে। উৎসব ১০ সেপ্টেম্বর শুরু হয়ে বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) স্কুলটির উত্তরা ক্যাম্পাসে এক জমকালো কনসার্টের মাধ্যমে শেষ হয়েছে পাঁচদিনব্যাপী চলা এই উৎসব। অনুষ্ঠানে মূল আয়োজন ছিলো- ড্রাম মার্চিং, আর্ট ওয়ার্কশপ, চিত্র প্রদর্শনী ও চলচ্চিত্র প্রদর্শনী।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) প্রতিষ্ঠানটির এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

উৎসবের প্রথম দিন থেকে শেষ দিন পর্যন্ত থাকছে ড্রাম মাচিং, আর্ট ওয়ার্কশপ, আর্ট এক্সিবিশন, চলচ্চিত্র প্রদর্শনী। আর্ট ওয়ার্কশপ পরিচালনা করছেন চিত্রশিল্পী এবং চারুকলা ইন্সটিটিউট এর সহকারী অধ্যাপক বিশ্বজিৎ গোস্বামী।

পাঁচদিন ব্যাপী এই আয়োজনে আরও থাকছে ইয়ামাহা বাংলাদেশের সহযোগিতায় মিউজিকাল ইন্সট্রুমেন্ট এক্সিবিশন। উৎসবের শেষদিন সকাল ১১:২৫ মিনিট থেকে শিক্ষার্থী শিক্ষক এবং গেস্ট পার্ফমারদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় কনসার্ট এবং একই দিনে বিশেষ আকর্ষণ হিসেবে ছিলো ক্যারিকেচার অঙ্কন।

মিউজিক অ্যান্ড আর্ট ফেস্টে নেতৃত্ব দিয়েছেন মিউজিক অ্যান্ড আর্ট ডিপার্টমেন্ট হেড এবং গিটারের শিক্ষক সারোয়ার হোসেন সোহেল, মিউজিক অ্যান্ড আর্ট ফেস্টে আর্ট এক্সিবিশন এবং আর্ট ওয়ার্কশপের দায়িত্বে ছিলেন ফ্যাকাল্টি মেম্বর শর্মিতা জাহান, মিউজিক অনুষ্ঠানের দায়িত্বে ছিলেন ভোকাল অ্যান্ড পিয়ানো টিচার অনামিকা সরকার এবং ড্রামস টিচার তারেক বিন তাহের।

এছাড়া মিউজিক অ্যান্ড আর্ট ফেস্ট ২.০’ এর কনসার্টে উপস্থিত ছিলেন শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক এবং বিশেষ অতিথিবৃন্দ।

/এসএ/